দেশজুড়ে

৭০ হাজার পিস ইয়াবাসহ মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা গ্রেপ্তার

ছবি: সংগৃহীত

কক্সবাজারের টেকনাফে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এক সহকারী উপ-পরিদর্শক ৭০ হাজার পিস ইয়াবা ও নগদ ৫০ হাজার টাকাসহ বিজিবি সদস্যদের হাতে গ্রেপ্তার হয়েছেন। 

শনিবার (১৭ আগস্ট) রাতে কক্সবাজার-টেকনাফ মহাসড়কের রামু-মরিচ্যা বিজিবি চেকপোস্টে বাস তল্লাশি চলাকালে ইয়াবা ও নগদ টাকাসহ তাকে গ্রেপ্তার করা হয়।

রামু ৩০ বিজিবির অধিনায়ক লে. কর্নেল সৈয়দ ওয়াহিদুজ্জামান তানজিদ জানান, শনিবার রাতে মরিচ্যা বিজিবি যৌথ চেকপোস্টের সদস্যরা টেকনাফ থেকে আসা ইম্পেরিয়াল পরিবহনের একটি বাস তল্লাশির সময় আমজাদকে জিজ্ঞাসাবাদের জন্য বাস থেকে নামানো হয়। জিজ্ঞাসাবাদে তার কথার গরমিল থাকায় তার ব্যাগ তল্লাশি করা হয়। 

এ সময় ওই ব্যাগে ৭০ হাজার পিস ইয়াবা ও নগদ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়। পরে তাকে রোববার (১৮ আগষ্ট) সকালে ইয়াবাসহ রামু থানায় হস্তান্তর করা হয়েছে।  

রামু থানার ওসি আবু তাহের দেওয়ান জানান, বিজিবির কাছ থেকে এজাহার পেয়ে মামলা রুজু করা হয়েছে। আমজাদ মূলত টেকনাফ থেকে তার গ্রামের বাড়ি যাচ্ছিলেন। 

এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর কক্সবাজার কার্যালয়ের সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা জানান, ঘটনাটি অবগত হয়ে উপর মহলকে জানিয়েছি। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থার নেয়ার সুপারিশ করা হয়েছে।


কেএস// 

এ সম্পর্কিত আরও পড়ুন