আর্কাইভ থেকে বাংলাদেশ

একই দিনে তিন সিনেমায় চুক্তিবদ্ধ হলেন অপু

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা রাশেদ মামুন অপু। ছোটপর্দা ছাড়াও যিনি দুর্দান্ত অভিনয় করেছেন একাধিক চলচ্চিত্র ও ওটিটি মাধ্যমে। তারই ধারাবাহিকতায়ি এবার একসঙ্গে তিনটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন অপু। ছবিগুলো হলো ‘লাল শাড়ি’, ‘চাদর’ ও ‘প্রহেলিকা’।

বুধবার (২৮ সেপ্টেম্বর) ওই তিন সিনেমায় চুক্তিবদ্ধ হন তিনি। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) গণমাধ্যমকে এ বিষয়টি নিশ্চিত করেন অপু নিজেই।

তিনি বলেন, আগে থেকেই তিনটি সিনেমার পরিচালকের সঙ্গে কথাবার্তা চলছিল। কিন্তু আরেকটি সিনেমার শুটিংয়ে ব্যস্ত থাকায় চুক্তির জন্য সময় করে উঠতে পারছিলেন না তিনি। বুধবার কোনো কাজ না থাকায় অবশেষে একদিনেই তিনিটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

অপু আরও জানান, ‘চাদর’ সিনেমার শুটিং শুরু হয়েছে। তবে তিনি এ সিনেমার শুটিংয়ে অংশ নেবেন অক্টোবর মাসের প্রথম সপ্তাহে। তবে এরই মধ্যে ঢাকার বিভিন্ন জায়গায় জাকির হোসেন রাজু পরিচালিত এ সিনেমার শুটিং করেছেন চিত্রনায়ক সাইমন সাদিক ও চিত্রনায়িকা বুবলী।

অন্যদিকে, অভিনেত্রী অপু বিশ্বাসের প্রযোজনায় সরকারি অনুদানের সিনেমা ‘লাল শাড়ি’। সিনেমাটি নির্মাণ করবেন বন্ধন বিশ্বাস। সম্প্রতি সিনেমাটির শুভ মহরত হয়েছে। শিগগির সিনেমাটির শুটিং শুরু হবে বলে জানা গেছে।

রাশেদ মামুন অপু ছাড়াও ‘লাল শাড়ি’ সিনেমায় রাশেদ মামুন অপু ছাড়াও অভিনয় করছেন অপু বিশ্বাস, সাইমন, শহীদুজ্জামান সেলিম ও সুমিত সেনগুপ্ত প্রমুখ।

‘প্রহেলিকা’ নির্মাণ করবেন চয়নিকা চৌধুরী। শিগগির সিনেমাটির শুটিং শুরু হবে বলে জানা গেছে।

এসি

এ সম্পর্কিত আরও পড়ুন