বিনোদন

বিচ্ছেদের গুঞ্জনের মাঝে কার সঙ্গে মালদ্বীপ গেলেন সোহিনী?

শুটিং থেকে বিরতি মিলতেই একান্তে অবকাশ যাপনে মালদ্বীপে অবস্থান করছেন ওপার বাংলার অভিনেত্রী সোহিনী গুহ রায়। সেখান থেকেই ভ্রমণের বিভিন্ন মুহুর্তের ছবি ও ভিডিও সমাজমাধ্যমে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন নায়িকা।

এই প্রথম মালদ্বীপে পা রাখলেন সোহিনী। তাই শুরু থেকেই দারুন উপভোগ করছেন। একা নয়, বন্ধুদের সঙ্গে পৌঁছে গিয়েছেন মালদ্বীপে। জানান, অনেক দিন ধরেই পরিকল্পনা ছিল। অবশেষে সেটা বাস্তবায়িত হল। মুম্বাই থেকে মালদ্বীপে পৌঁছে তার পর সি-প্লেনে দ্বীপে পৌঁছতে হয়। মালদ্বীপের অধিবাসীদের আতিথেয়তায়ও মুগ্ধ সোহিনী।  

সোহিনী সমাজমাধ্যমে ছবি দিয়েছেন বিকিনিতে। বর্তমান সময়ে, পান থেকে চুন খসলেই তারকাদের নিয়ে শুরু হয় ট্রোলিং। তিনি কি ভয় পাচ্ছেন? এমন প্রশ্নে সোহিনী বলেন, ‘জানি কটাক্ষ হতে পারে। এটা জীবনের অংশ। কিন্তু আমার ভাল লেগেছে তাই পোস্ট করেছি। আমার বিশ্বাস, আমাকে যাঁরা পছন্দ করেন, তাঁদেরও পছন্দ হবে।’ 

কয়েক দিন আগে শোনা গিয়েছিল সংসার ভাঙছে অভিনেত্রীর। যদিও এ বিষয়ে কখনও কোনও কথা বলতে চাননি তিনি। এই মুহূর্তে ‘দ্বিতীয় বসন্ত’ ধারাবাহিকে অভিনয় করছেন সোহিনী। আগামী সোমবার কলকাতায় ফিরবেন অভিনেত্রী। মঙ্গলবার থেকে শুটিংয়ে যোগ দেবেন তিনি।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন