বিএনপি

এক দিনের জন্য হলেও শেখ হাসিনাকে আয়নাঘরে রাখা হোক : ফারুক

শেখ হাসিনা অনেক নিরীহ মানুষকে হত্যা করেছে। তাই বর্তমানের সরকারের প্রধান উপদেষ্টার কাছে শেখ হাসিনাকে দেশে এনে এক দিনের জন্য হলেও আয়নাঘরে রাখার দাবি জানিয়েছেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ জাতীয়তাবাদী মোটর চালক দলের উদ্যোগে শেখ হাসিনার ফাঁসির দাবিতে এক অবস্থান কর্মসূচিতে এসব কথা বলেন তিনি।

শেখ হাসিনার উদ্দেশে ফারুক বলেন, সাঈদের মৃত্যুর পর আপনি বলেছিলেন এরা রাজাকারের সন্তান। মুগ্ধ, মিন্টুর মৃত্যুর পর আপনি বলেছিলেন কারো ক্ষমতা নাই তাকে এখান থেকে সরানো,তিনি লৌহমানব,তিনি শেখ মুজিবের কন্যা, তাকে দেশ থেকে কেউ বিতাড়িত করতে পারবে না। কোথায় শেখ হাসিনা? আপনি বাংলাদেশে নাই।

সাবেক এই বিরোধীদলীয় চিফ হুইপ বলেন, ১৯৭১ সালে মুক্তিযুদ্ধ করে দেশ স্বাধীন করেছেন দিল্লির দাসত্ব করার জন্য নয়। শেখ হাসিনা দিল্লির দাসত্ব করে ২০১৪ সালে ক্ষমতায় এসেছেন। তিনি যতদিন বেঁচে আছেন শেখ হাসিনার বিরোধিতা তিনি করে যাবেন।

অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা ড. ইউনুসের উদ্দেশ্যে তিনি বলেন, তার  কাছে জনগণ কিছুই চায় না। সবাই যেন দুমুঠো ভাত খেয়ে জীবন যাপন করতে পারে। ঘরের দরজা খুলে নিশ্চিন্তে রাতে ঘুমাতে পারে। কাউকে যেন বিদ্যুতের অতিরিক্ত বিল না দিতে হয়। প্রধান উপদেষ্টার কাছে এটাই চাওয়া।

প্রসঙ্গত, বাংলাদেশ জাতীয়তাবাদী মোটর চালক দলের ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক মো. সমীর দেওয়ানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অবস্থান কর্মসূচিতে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

আই/এ

এ সম্পর্কিত আরও পড়ুন