দেশজুড়ে

পঙ্গুত্ব বরণ করা সাবেক ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা

নিহত সাবেক নেতা আব্দুল্লাহ আল মাসুদ ছবি: সংগৃহীত

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগের সাবেক নেতা আব্দুল্লাহ আল মাসুদকে গণপিটুনি দিয়ে হত্যা করা হয়েছে।  

শনিবার (৭ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২ টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

রাজশাহী মহানগরের বোয়ালিয়া থানার ওসি এস এম মাসুদ পারভেজ বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত আব্দুল্লাহ আল মাসুদ আব্দুল্লাহ আল মাসুদ নগরীর বুধপাড়ার বাসিন্দা ছিলেন। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগের সাবেক সহসম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য ছিলেন। শনিবার দিবাগত রাতে বিশ্ববিদ্যালয় সংলগ্ন বিনোদপুর বাজারে ওষুধ কিনতে গেলে তিনি হামলার শিকার হন।

উল্লেখ্য, ২০১৪ সালের ২৯ এপ্রিল ক্লাসে যাওয়ার পথে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে প্রতিপক্ষের হামলার শিকার হন আব্দুল্লাহ আল মাসুদ। এতে মাসুদের ডান পায়ের নিচের অংশ গোড়ালি থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। হামলায় পা হারিয়ে মাসুদ একটি প্লাস্টিকের পা লাগিয়ে চলাচল করতেন। শনিবার হত্যার আগে তার আরেকটি পা  ভেঙে দেওয়া হয়।  

মৃত্যুর আগে গত ৩ সেপ্টেম্বর কন্যা সন্তানের বাবা হন মাসুদ। গত শনিবার নবজাতক শিশুর ছবি ফেসবুকে পোস্ট করে মাসুদ লেখেন, ‘আলহামদুলিল্লাহ। সকল প্রশংসা মহান আল্লাহ তাআলার। গত ৩/৯/২০২৪ তারিখে কন্যা সন্তানের পিতা হয়েছি। মহান আল্লাহ তাআলার কাছে নেক হায়াত ও সুস্থতা কামনা করি। সকল আত্মীয়-স্বজন, শুভাকাঙ্খী ও বন্ধু-বান্ধব এর কাছে আমার ও আমার মেয়ের জন্য দোয়া প্রার্থনা করছি।’

জেডএস/

 

 

 

এ সম্পর্কিত আরও পড়ুন