বিনোদন

দুর্ঘটনা

অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন মধুমিতা সরকার

অভিনেত্রী মধুমিতা সরকার ছবি: সংবাদ প্রতিদিন

দুর্ঘটনার কবলে পড়ে অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন ভারতের বাংলা সিনেমার অভিনেত্রী মধুমিতা সরকার।সোমবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে কলকাতার নিমতলায় বিখ্যাত ও প্রাচীন মন্দিরগুলোর অন্যতম ভূতনাথ মন্দিরে পুজো দিতে যাওয়ার সময় দুর্ঘটনার কবলে পড়েছিলেন অভিনেত্রী মধুমিতা সরকার। মন্দিরে যাওয়ার সময় অভিনেত্রীকে বহনকারী গাড়িটিকে ধাক্কা দেয়  বিদ্যুৎ বিভাগের একটি বড় লরি। এতে অল্পের জন্য প্রাণে যান মধুমিতা সরকার। তবে গাড়ির চালকের আসনের যে দরজা তা প্রায় দুমড়ে যায়। অভিনেত্রী নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

সংবাদ প্রতিদিনসহ একাধিক ভারতীয় সংবাদমাধ্যম বোলছে, সকালে কলকাতার প্রিন্সেপ ঘাটে শ্যুটিং করছিলেন নায়িকা। মাঝে কিছু সময়ের বিরতি ছিল। আবার রাতে শুটিং ছিল। তাই শ্যুটিংয়ের ফাঁকে ভূতনাথ মন্দির পরিদর্শনে যাওয়ার ইচ্ছা করেন। আর যাওয়ার পথেই অভিনেত্রীর গাড়িটি দুর্ঘটনায় পড়ে।

সোমবার একটি ভিডিও পোস্টে অভিনেত্রীকে বলতে শোনা যায়, 'হ্যালো, আজ আমি ভূতনাথ মন্দির থেকে পুজো দিয়ে এলাম। কিন্তু আমি যখন যাচ্ছিলাম তখন ভয়ঙ্কর এক অভিজ্ঞতা হয়।' তিনি জানান একটা বড় লরি বাজেভাবে ধাক্কা মেরেছে তাঁর গাড়িতে। তিনি এও জানান যে আর একটু হলে বড় দুর্ঘটনা হয়ে যেতে পারত।

মধুমিতা সরকার ওই ভিডিও পোস্টে আরও বলেন, 'আমার জন্য চিন্তা নেই। আমার কিছু হত না আমি জানি। কারণ আমার সঙ্গে তো যিনি আছেন, ধন্যবাদ ঈশ্বর।'

মধুমিতা আরও জানান, এই দুর্ঘটনার পরেও তিনি পুজো দিয়েছেন মন্দিরে।আর ঈশ্বরকে ধন্যবাদ জানিয়েছেন সব সময় সঙ্গে থাকার জন্য।

এমআর//

এ সম্পর্কিত আরও পড়ুন