অন্যান্য

১৭ বছর পর পাবনায় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করলো জামায়াত

পাবনা প্রেসক্লাবের ভিওআইপি মিলনায়তনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেছে পাবনা জেলা জামায়াতে ইসলামী ছবি: পাবনা প্রতিনিধি

দীর্ঘ ১৭ বছর পর প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়াসহ পাবনায় কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেছে পাবনা জেলা জামায়াতে ইসলামী।

বুধবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে পাবনা প্রেসক্লাবের ভিআইপি মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়। জেলা জামায়াতের সেক্রেটারি হাফেজ মাওলানা ইকবাল হুসাইনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন জেলা জামায়াতের আমীর অধ্যাপক আবু তালেব মন্ডল, নায়েবে আমির মাওলানা জহুরুল ইসলাম, সহযোগী সেক্রেটারি মাওলানা আব্দুল গাফফার খান, মিডিয়া সেক্রেটারি আব্দুল লতিফ, অফিস সেক্রেটারী এস এম সোহেল, জেলা শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি রেজাউল করিম, পৌর জামায়াতের আমির অধ্যাপক রকিব উদ্দীন, নায়েবে আমির জাকারিয়া হোসেন, সেক্রেটারি জাকির হোসেন, সহকারী সেক্রেটারি ইকরামুল হক উপজেলা জামায়াতের সেক্রেটারি ইব্রাহিম খলিল আইনুল প্রমুখ।

জেলা জামায়াতের আমীর অধ্যাপক আবু তালেব মন্ডল বলেন, জামায়াতে ইসলামী একটি ইসলামী কল্যাণ মুখী, দুর্নীতিমুক্ত, ক্ষুধা মুক্ত বাংলাদেশ গড়তে চাই। ইতোমধ্যেই দুইজন নেতা জোট সরকারের সময় তিনটি মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করে সততার প্রমাণ দেখিয়েছেন। আমিরে জামায়াত বলেছেন আমরা আওয়ামী লীগের মতো প্রতিহিংসার রাজনীতি করবো না। আগামী নির্বাচনেও জামায়াত পুরোপুরিভাবে প্রস্তুত। 

উল্লেখ্য, সভা শেষে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত ও আহত এবং সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীসহ দেশবাসী ও সাংবাদিকদের কল্যাণ চেয়ে মোনাজাত করেন জেলা‌ জামায়াতের‌ নায়েবে আমির মাওলানা জহুরুল ইসলাম। সভায় পাবনায় কর্মরত শতাধিক সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এএম/

এ সম্পর্কিত আরও পড়ুন