বাংলাদেশ

চাঁদাবাজি মামলায় ৫ কাউন্সিলর গ্রেপ্তারের পর কারাগারে

বাগেরহাট পৌরসভার ৫ কাউন্সিলরকে গ্রেপ্তার করেছে পুলিশ ছবি: সংগৃহীত

বাগেরহাট জেলা প্রশাসকের কার্যালয়ে সভা শেষ করে বের হওয়ার পর বাগেরহাট পৌরসভার ৫ কাউন্সিলরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে জেলা প্রশাসক কার্যালয় এলাকা থেকে তাদের গ্রেপ্তারকৃত করা হয়। 

গ্রেপ্তারকৃতরা হলেন- বাগেরহাট পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর সাবেক প্যানেল মেয়র ও জেলা কৃষকলীগের সভাপতি শেখ আবুল হাসেম শিপন, ৮নং ওয়ার্ড কাউন্সিলর ও জেলা শ্রমিক লীগের সভাপতি রেজাউর রহমান মন্টু, ১,২ ও ৩ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর যুব মহিলালীগ নেত্রী আসমা আজাদ, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে মহিলা কাউন্সিলর যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক তানিয়া খাতুন এবং ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডে মহিলা কাউন্সিলর মহিলা আওয়ামী লীগ নেত্রী কোহিনুর বেগম। 

বাগেরহাট মডেল থানা পুলিশ সূত্রে জানা যায়, ১৮ সেপ্টেম্বর বাগেরহাট সদর উপজেলার দেপাড়া গ্রামের আলতাফ মাহমুদ হাওলাদার বাদী হয়ে বাগেরহাট মডেল থানায় একটি চাঁদাবাজি ও মারপিটের মামলা করেন। ওই মামলায় ৪৫ জনের নাম উল্লেখসহ আরও ২৫ থেকে ৩০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়।

বাগেরহাট সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান গণমাধ্যমে জানান, দুপুরে পৌরসভার পলাতক পাঁচ কাউন্সিলর কোট চত্ত্বর এলাকা অবস্থান করছে এমন খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। 

ওসি আরও জানান, বিকেলে গ্রেপ্তারকৃত কাউন্সিলদের বিএনপি নেতা আলতাফ হোসেনের দায়েরকৃত হামলা, মারধর ও চাঁদাবাজি মামলার আসামি হিসেবে আদালতে পাঠালে বিচারক তাদের কারাগারে পাঠানো নির্দেশ দেন।

এএম/

এ সম্পর্কিত আরও পড়ুন