বাংলাদেশ

জেলা প্রশাসকের গাড়িতে পিষ্ট হয়ে প্রাণ গেলো শিশুর, মা হাসপাতালে

কক্সবাজারের জেলা প্রশাসকের গাড়ি ছবি: কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারের জেলা প্রশাসকের গাড়িতে পিষ্ট হয়ে প্রাণ হারিয়েছে তানজিম নামে দেড় বছরের এক শিশু। একই সঙ্গে শিশুর মা রুবি আকতার গুরুতর আহত হয়েছেন। তিনি কোমর ও পায়ে আঘাত নিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

 বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে কক্সবাজার-টেকনাফ মহাসড়কের চেইন্দা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, কক্সবাজারের জেলা প্রশাসক মোহাম্মদ সালাহউদ্দিন নিজের সরকারি গাড়িতে করে টেকনাফের দিকে যাচ্ছিলেন। তাকে বহনকারী গাড়িটি চেইন্দা ছাদরপাড়া এলাকায় পৌঁছলে উল্টোদিক থেকে আসা একটি মোটরসাইকেল হঠাৎ রাস্তার পাশ থেকে মাঝখানে উঠে যায়। ওই সময় পথচারী রুবি আকতার তার কোলে থাকা দেড় বছর বয়সী বাচ্চা নিয়ে দুই গাড়ির মাঝখানে পড়েন। এতে ঘটনাস্থলে শিশুটি মারা যায়। পরে মা রুবি আকতারকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নেয়া হয়। আহত রুবির অবস্থার অবনতি হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জেলা প্রশাসক মোহাম্মদ সালাহউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল আহতদের উদ্ধার করে দ্রুত হোপ মা ও শিশু হাসপাতালে নেয়া হয়। প্রাথমিক চিকিৎসা দিয়ে আহত রুবি আকতারকে জেলা সদর হাসপাতালে নেয়া হয়।

পরে চিকিৎসকের পরামর্শে দুপুর পৌনে ১টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। 

জেলা প্রশাসক বলেন, নিহত শিশুর দাফন ও আহতের চিকিৎসার দায়িত্ব আমরা বহন করবো। 

রামু ক্রসিং হাইওয়ে থানার (ওসি) আজিজুল বারী ইবনে জলিল বলেন, কক্সবাজারমুখী একটি মোটরসাইকেলকে সাইট দিতে গিয়ে জেলা প্রশাসকের গাড়িটি দুর্ঘটনায় পতিত হয়। এতে এক শিশু নিহত ও শিশুর মা গুরুতর আহত হন।

এএম/

এ সম্পর্কিত আরও পড়ুন