রংপুর

দাঁড়িয়ে থাকা ভ্যানে কাভার্ডভ্যানের ধাক্কায় দুইজনের মৃত্যু

ছবি: সংগৃহীত

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায় দাঁড়িয়ে থাকা আটটি ভ্যানে কাভার্ডভ্যানের ধাক্কায় দুইজন নিহত এবং তিনজন আহত হয়েছেন। 

সোমবার (৩০ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে উপজেলার রানীগঞ্জ বাজারের মাছের আড়ৎ সংলগ্ন দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-রংপুরের পীরগঞ্জ উপজেলার কুমারপুর গ্রামের গোফ্ফার হোসেন এবং দিনাজপুরের বিরামপুর উপজেলার কোচগ্রামের ওমর আলীর ছেলে আনোয়ার হোসেন।

আহতরা হলেন-নবাবগঞ্জ উপজেলার মোগরপাড়া এলাকার মৃত সিরাজুল ইসলামের ছেলে গোলাম মোস্তফা, হাকিমপুর উপজেলার আলীহাট ইউনিয়নের ধাওয়া গ্রামের সাইদুল ইসলামের ছেলে আল-আমিন এবং একই এলাকার কাদিপুর গ্রামের মহিউদ্দিনের ছেলে এনামুল হক।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে রানীগঞ্জ বাজারে মাছের আড়তের পাশে দাঁড়িয়ে থাকা আটটি ভ্যানকে ঢাকা থেকে আসা দিনাজপুরগামী একটি কাভার্ডভ্যান (যার নং-ঢাকা মেট্রো-ট- ১৮-৬৪০৯) ধাক্কা দেয়। এতে ভ্যানগুলো দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই একজন নিহত হন। আহত হন চারজন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আরও একজনকে মৃত ঘোষণা করেন।

আহতদের একজনকে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং দুইজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বরত মেডিকেল অফিসার ডা. প্রিয়ংক কুন্ডু জানান, সকালে দুর্ঘটনায় আহত চারজনকে হাসপাতালে আনা হলে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়। বাকি আহত তিনজনের মধ্যে একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্য দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

ঘোড়াঘাট থানার ওসি নাজমুল হক জানান, দুর্ঘটনার পর ট্রাকটিসহ এর চালক সিদ্দিক হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

কেএস// 

এ সম্পর্কিত আরও পড়ুন