বিনোদন

আমিরের যে সিনেমা নিয়ে শাহরুখের মজার মন্তব্য!

বলিউডের তিন খান – শাহরুখ, সালমান, আর আমির, সবসময় আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন। আর যখন শাহরুখ খান মজার কিছু বলেন, তা নিয়ে আলোচনা হওয়াটাই স্বাভাবিক। 

সম্প্রতি, আবুধাবিতে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সঞ্চালনার দায়িত্বে ছিলেন বলিউডের কিং খান।  সেখানে তিনি আমির খানের ছবি নিয়ে রসিকতা করায় এখন বলিউড ভক্তদের মধ্যে আলোচনার ঝড় বয়ে যাচ্ছে।

ঘটনাটি শুরু হয় যখন সহ-সঞ্চালক অভিনেতা ভিকি কৌশল বিভিন্ন সিনেমার নাম বলতে শুরু করেন। যেগুলোর প্রস্তাব প্রথমে শাহরুখের কাছে এসেছিল কিন্তু তিনি কাজ করবেন না বলে ফিরিয়ে দিয়েছিলেন।  এর মধ্যে উঠে আসে আমির খানের অভিনীত ছবি লাল সিং চাড্ডা-র নাম। 

শাহরুখ মজার ছলে বলেন, এই ছবিতে আমিরের কাজ করা উচিত হয়নি।  যদিও এটি রসিকতার ছলে বলা হয়েছিল, সঙ্গে সঙ্গে শাহরুখ যোগ করেন, “আমির, আমি তোমাকে ভালোবাসি।”

‘লাল সিং চাড্ডা’  আসলে হলিউডের বিখ্যাত ছবি ফরেস্ট গাম্প-এর হিন্দি সংস্করণ।  এই ছবিতে আমির খানের সঙ্গে অভিনয় করেছেন কারিনা কাপুর। ১৮০ কোটি রুপি বাজেটের এই ছবিটি বক্স অফিসে মাত্র ১৩০ কোটি রুপি আয় করতে সক্ষম হয়।  এই ছবিতেই শেষবার আমির খানকে বড় পর্দায় দেখা গেছে।

শাহরুখের মন্তব্য নিয়ে এখন বলিউডে চলছে তুমুল আলোচনা।  তবে, শাহরুখ যে রসবোধে পরিপূর্ণ সেটা বার বার প্রমাণিত।  তাঁর মজার ছলে করা কথাগুলোও ভক্তদের জন্য বিনোদনের খোরাক।

জেডএস/

এ সম্পর্কিত আরও পড়ুন