বিনোদন

আসিফ নজরুল ইস্যুতে সোহানা সাবাকে সর্তক করলেন শাওন!

আলোচিত সমালোচিত হোয়াটস অ্যাপ গ্রুপ আলো আসবেই এর স্ক্রিনশট প্রকাশের পর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব অভিনেত্রী সোহানা সাবা। দেশের বর্তমান পরিস্থিতি, অন্তবর্তীকালীন সরকারের বিভিন্ন বিষয় নিয়ে পরোক্ষভাবেই ধারাবাহিকভাবে স্ট্যাটাস দিয়ে যাচ্ছেন অভিনেত্রী।

বিগত কয়েকদিন ধরে অন্তর্বর্তীকালীন সরকারের আইন, বিচার ও সংসদ বিষয়ক উপদেষ্টা আসিফ নজরুলের পুরোনো স্ট্যাটাস একের পর এক নিজের ফেসবুক প্রোফাইলে শেয়ার দিতে দেখা গেছে সোহানা সাবাকে। 

অনেকটা খোঁচা দেওয়ার মতোই স্ট্যাটাসগুলো শেয়ার করে বিভিন্ন মজার ক্যাপশন জুড়ে দিচ্ছেন এই অভিনেত্রী। যেখানে সোহানা সাবা উল্লেখ করেছেন, তিনি আজকাল আসিফ নজরুলের ভক্ত হয়ে গেছেন।

কয়েকদিন আগেই আসিফ নজরুলের পুরোনো একটি স্ট্যাটাস শেয়ার করে সোহানা সাবা লেখেন, আজকাল স্যারের ফেসবুক পেজ ঘুরে দেখতে খুব ভালো লাগে। আমি তার ফ্যানগার্ল।

সেই পোস্টের কমেন্টবক্সে এসে মন্তব্য করেন অভিনেত্রী মেহের আফরোজ শাওন। যেখানে সোহানা সাবাকে উদ্দেশ্য করে তিনি লেখেন, আমার মেয়ে জামাইয়ের দিকে চোখ দিবি না, খবরদার!

শাওন প্রখ্যাত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের দ্বিতীয় স্ত্রী। হুমায়ূন আহমেদের প্রথম ঘরের সন্তান অভিনেত্রী শিলা আহমেদকে বিয়ে করেছেন আসিফ নজরুল। সেই দিক থেকে সম্পর্কে শাওনের জামাতা হন এই অধ্যাপক। 

সে কারণেই শনিবার (৫ অক্টোবর) দুপুরে শাওনকে উদ্দেশ্য করে আরেকটি স্ট্যাটাস দিতে দেখা যায় সোহানা সাবাকে। যেখানে এই অভিনেত্রী লেখেন, চীনের দুঃখ হোয়াংহো, আমার মেহের আফরোজ শাওন আপুর মেয়ের জামাই (আসিফ নজরুল) ওরফে স্যারের দুঃখ তার পুরোনো ফেসবুক স্ট্যাটাস। 

ওই পোস্টের মন্তব্যঘরে এসে শাওন আবার সোহানা সাবাকে মনে করিয়ে দেন, তুই কিন্তু খালা শাশুড়ি, হুমমম।

ব্যক্তিজীবনে সোহানা সাবা ও মেহের আফরোজ শাওন দুজনেই বেশ ভালো বন্ধু। সে জায়গা থেকেই নানা খুনসুটিতে মেতে ওঠেন দুই অভিনেত্রী। যা ভক্তরাও বেশ উপভোগ করেন আবার কখনো সমালোচনাতেও মেতে ওঠেন।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন