দেশজুড়ে

কলেজ ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

কুমিল্লার দাউদকান্দিতে কলেজ শিক্ষার্থীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে সাকিব আহম্মেদ নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। শনিবার (০৫ অক্টোবর) ভোরে নরসিংদীর পলাশ থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

সাকিব আহম্মেদ দাউদকান্দি উপজেলার হাসনাবাদ এলাকার রিপন মিয়ার ছেলে।

র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার মাহমুদুল হাসান এ তথ্য জানিয়েছেন।

র‌্যাব জানায়, ভুক্তভোগী শিক্ষার্থী দাউদকান্দি উপজেলার স্থানীয় একটি কলেজে একাদশ শ্রেণিতে পড়েন। কলেজে যাওয়া-আসার পথে সাকিবের সঙ্গে তার পরিচয় হয়। এক পর্যায়ে সাকিব তাকে প্রেম ও বিয়ের প্রস্তাব দিলে ওই শিক্ষার্থী প্রত্যাখ্যান করেন। এতে সাকিব তাকে হুমকি-ধমকি ও অপহরণের ভয় দেখান। গত ২০ সেপ্টেম্বর সকাল ৯টার দিকে ওই শিক্ষার্থীকে দাউদকান্দির হাসনাবাদ এলাকা থেকে সাকিব ও তার সহযোগীরা একটি মাইক্রোবাসে তুলে গাজীপুরের কোনাবাড়ী থানার মেম্বারবাড়িতে নিয়ে যান। সেখানে আগে থেকেই একটি কক্ষ ভাড়া করে রাখে সাকিব। গত ২০ থেকে ২৭ সেপ্টেম্বর পর্যন্ত বিভিন্ন সময় ওই ভাড়া বাসায় আটকে রেখে তাকে ধর্ষণ করেন সাকিব। এক পর্যায়ে অভিযুক্ত ওই যুবক আত্মগোপনে চলে যান। পরে ভুক্তভোগী মোবাইলে বাসায় যোগাযোগ করলে পরিবারের লোকজন গিয়ে তাকে উদ্ধার করেন।

এ ঘটনায় গেলো ৩০ সেপ্টেম্বর দাউদকান্দি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা।

র‌্যাব কর্মকর্তা লে. কমান্ডার মাহমুদুল হাসান বলেন, “প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাকিব আহম্মেদ ধর্ষণের বিষয়টি স্বীকার করেছে। তাকে দাউদকান্দি থানায় হস্তান্তর করা হয়েছে।”

 

এসি//

এ সম্পর্কিত আরও পড়ুন