বিনোদন

মোশাররফ করিম ও জুঁই দম্পতির দুই যুগ পূর্ণ!

অভিনেতা মোশাররফ করিম ও তাঁর স্ত্রী রোবেনা রেজা জুঁই ছবি: সংগৃহীত

বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম ও তাঁর স্ত্রী রোবেনা রেজা জুঁই মঙ্গলবার (৮ অক্টোবর) উদযাপন করছেন তাদের ২০তম বিবাহ বার্ষিকী। দুই যুগের প্রেম আর দুই দশকের দাম্পত্য জীবন পার করলেন এই দম্পতি।

বিশেষ এই দিনটিতে জুঁই ফেসবুকে এক পোস্টে লিখেছেন, ‘দুই যুগ একসাথে জীবনের পথ পাড়ি দেওয়া আর দুই দশক বিবাহিত জীবনযাপন। একসাথে পথচলাটা এখন অভ্যাসে পরিণত হয়েছে।  শুভ ২০তম বিবাহ বার্ষিকী মোশাররফ।’ এই পোস্টের সাথে একটি রোমান্টিক ছবিও শেয়ার করেছেন তিনি, আর শুভেচ্ছা জানিয়েছেন অসংখ্য অনুরাগী।

তাদের এই দীর্ঘ সম্পর্ক নিয়ে বলতে গিয়ে মোশাররফ করিম জানিয়েছেন, প্রেমের শুরুর সময়গুলোতে তিনি কখনোই চিন্তা করেননি কীভাবে এগোবেন।  শুধু চেয়েছিলেন পরিবার তাদের সম্পর্ক মেনে নিক। শেষ পর্যন্ত পারিবারিক সম্মতিতে বিয়ে হয় তাদের।  মোশাররফ বলেন, ‘সেই সময়গুলো দারুণ ছিল, এখনও আমাদের সময় ভালোই কাটছে, আর সামনে আরও ভালো সময় আসছে।’

এমন কি প্রেমের সময় উপহার দেওয়া-নেওয়া নিয়েও একটি মজার অভিজ্ঞতা শেয়ার করেন তিনি। মোশাররফ জানান, তিনি জুঁইকে খুব একটা উপহার দিতেন না। তবে জুঁই তাঁকে অনেক উপহার দিয়েছেন, যার মধ্যে একটি আংটি এখনও যত্ন করে রেখেছেন তিনি।

তাদের সম্পর্ক শুধু ব্যক্তিগত জীবনেই নয়, কাজের ক্ষেত্রেও দারুণ। একে অপরের পাশে দাঁড়িয়েছেন সবসময়। এভাবেই টানা ২০ বছর একসঙ্গে কাটিয়ে দিয়েছেন তারা যা অনেকের জন্যই অনুপ্রেরণার।

বাংলাদেশে যখন তারকা দম্পতিদের সম্পর্ক ভাঙার প্রবণতা লক্ষ্য করা যায়, তখন এই দম্পতির গল্প যেন অন্যরকম উদাহরণ হয়ে দাঁড়িয়েছে। এই দীর্ঘযাত্রায় ভক্ত-অনুরাগীদের মনে জায়গা করে নিয়েছে আরও অনেক আগেই।

জেডএস/

এ সম্পর্কিত আরও পড়ুন