খেলাধুলা

বিয়ের উদ্দেশ্যে স্কোয়াড ছাড়লেন ইংলিশ পেসার

ছবি: সংগৃহীত

পাকিস্তান সিরিজের প্রথম ম্যাচ একাদশে সুযোগ হয়নি ওলি স্টোনের। স্টোন এবার বিয়ে করার উদ্দেশ্যে স্কোয়াড ছেড়ে উড়াল দিয়েছেন ইংল্যান্ডে। তার বিয়ের তারিখ ১২ অক্টোবর নির্ধারণ করা আছে।

যদি মুলতান টেস্টের একাদশে স্টোন থাকতেন, তবে পাঁচ দিনের টেস্ট শেষ হতো ১১ অক্টোবর। একাদশে থাকলে কিছুটা তাড়াহুড়ো করতে হতো স্টোনকে। স্টোন দ্বিতীয় টেস্টে থাকবেন কি না, তা এখনো জানা যায়নি। মুলতানে পাকিস্তানের বিপক্ষে পেসার হিসেবে খেলছেন ব্রাইডন কার্স, ক্রিস ওকস ও গাস আটকিনসন।

স্টোনের সঙ্গে জেসের প্রেম দীর্ঘদিনের। জেসেকে বিয়ের প্রস্তাব দিয়েছেন ২০২৩ সালে। সেসময় জাতীয় দল নিয়ে তেমন ব্যস্ততা ছিল না স্টোনের। চলতি বছরের অক্টোবরে বিয়ের জন্য তারিখ নির্ধারণ করেন তারা। স্টোনকে ইংল্যান্ড স্কোয়াডে নিয়মিত করার ভাবনা রেখেছে ম্যানেজমেন্ট। সেখান থেকেই পাকিস্তান সিরিজের দলে ডাকা হয়েছে তাকে।

আগস্ট ও সেপ্টেম্বরে শ্রীলঙ্কার বিপক্ষে দুইটি টেস্ট খেলে সংগ্রহ করেন ৭ উইকেট।

বিবিসিকে দেয়া এক সাক্ষাৎকারে নিজের বিয়ে প্রসঙ্গে স্টোন বলেন, আমাকে যখন শ্রীলঙ্কা সিরিজের ইংল্যান্ড স্কোয়াডে ডাকা হলো, জেস আর আমি ভাবছিলাম পাকিস্তান সিরিজেও দলে রাখলে কী হবে! জেস বলছিল, বিয়েটা সে পেছাতে রাজি আছে। কিন্তু আমার মনে হয়েছে দেখি, সব ঠিকঠাক রেখে এগোনো যায় কি না। সে আমার জন্য যে ছাড়টা দিয়েছে, আমি অন্তত চেষ্টা করে দেখি।

এম এইচ//

 

এ সম্পর্কিত আরও পড়ুন