বিনোদন

এয়ার অ্যাম্বুলেন্সে স্বামীকে ব্যাংকক নিয়ে গেলেন তনি

ছবি: সংগৃহীত

দেশের আলোচিত নারী উদ্যোক্তা ও সোশ্যাল ইনফ্লুয়েনসার রোবাইয়াত ফাতিমা তনির স্বামী শাহাদাৎ হোসাইন জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে। উন্নত চিকিৎসার জন্য তাকে থাইল্যান্ডের ব্যাংককে নিয়ে যাওয়া হয়েছে। সোমবার (৭ অক্টোবর) তনি নিজেই এক ফেসবুক স্ট্যাটাসে এ খবর জানান। তিনি লেখেন, জীবনের সবচেয়ে কঠিন সময় পার করছেন। তার স্বামী বেশ কিছুদিন ধরে অসুস্থ। তবে তিনি কী রোগে আক্রান্ত, সেটি উল্লেখ করেননি।

তনি আরও জানান, পরিস্থিতি সামান্য উন্নত হলে তার স্বামীকে দেশের বাইরে নিয়ে যাওয়ার কথা চলছিল। নিজের মনের অবস্থা বর্ণনা করতে গিয়ে বলেন, তিনি কথাও বলতে পারছেন না। সবার কাছে দোয়া চেয়েছেন তার স্বামীর জন্য।

পরে বিকেলে আরেকটি পোস্টে তনি জানান, সিঙ্গাপুর থেকে এয়ার অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করে তাকে ব্যাংককে নিয়ে যাওয়া হয়েছে। তার জীবনের সবটুকু দিয়ে তিনি চেষ্টা করছেন স্বামীকে সুস্থ করে তুলতে। আবেগঘন পোস্টে তনি সবাইকে অনুরোধ করেন, যেন তাঁর ছেলের জন্য হলেও আল্লাহ তাকে বাঁচিয়ে রাখেন।

তনির এই কঠিন সময়ে শোবিজ অঙ্গনের অনেকেই তাদের সহানুভূতি প্রকাশ করেছেন এবং দোয়া করেছেন। ঢাকাই ছবির চিত্রনায়িকা অপু বিশ্বাস, নির্মাতা চয়নিকা চৌধুরী, অভিনেতা শাহরিয়ার জয় এবং অভিনেত্রী মনিরা মিঠুসহ অনেকে তনির পাশে দাঁড়িয়েছেন।

তনির অনুসারীরাও তার স্বামীর সুস্থতার জন্য দোয়া করছেন

জেডএস/

এ সম্পর্কিত আরও পড়ুন