আর্কাইভ থেকে বাংলাদেশ

বিএনপি-জামায়াত একই মায়ের পেটের দুই সন্তান: হানিফ

চাহিদার চেয়ে বেশি বিদ্যুৎ দেশেই উৎপাদন হচ্ছে। অনেক বেশি বিদ্যুৎ উৎপাদনের সক্ষমতা বাংলাদেশের আছে। বিদ্যুতের একটা দুর্ঘটনাকে কেন্দ্র করে বিএনপি মিথ্যাচার করছে। বলেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য মাহবুব-উল আলম হানিফ।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) সকালে কুষ্টিয়া শিল্পকলা একাডেমিতে স্বেচ্ছাসেবী সংগঠন বজ্রকন্ঠ আয়োজিত বঙ্গবন্ধু, স্বাধীনতা ও বাংলাদেশ শীর্ষক কর্মশালায় যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মাহবুব-উল আলম হানিফ আরও বলেন, মির্জা ফখরুলদের এখন সরকারের বিরুদ্ধে বলার মত কিছু নেই। বিএনপি ক্ষমতায় থাকতে এক মেগাওয়াট বিদ্যুৎও দিতে পারেনি। এই ব্যর্থতা, অযোগ্যতা ঢাকতে ও সরকারের উন্নয়ন অগ্রগতি দেখে ঈর্ষান্বিত হয়ে নির্লজ্জ মিথ্যাচার করছে।

এসময় তিনি আরও বলেন, ‘বিএনপি একটি উগ্র সাম্প্রদায়িক দল, বিএনপি ও জামায়াত তারা একে অপরের পরিপূরক। তারা একই মুদ্রার এপিঠ ওপিঠ। একই মায়ের পেটের দুই সন্তান। একই জায়গা থেকে তাদের সৃষ্টি। সেই দলের নেতাদের মুখে সাম্প্রদায়িক বিনষ্ট করার অভিযোগ মানায় না। বিশেষ একটি সম্প্রদায়ের আনুকূল্য পেতে তারা এসব কাজ করছে।

এ সময় কুষ্টিয়ার-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য আ.কা.ম সরোয়ার জাহান বাদশাসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। কর্মশালায় স্কুল কলেজের কয়েকশত ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করে।

অনন্যা চৈতী

এ সম্পর্কিত আরও পড়ুন