বিনোদন

অনন্যার গোপন ভিডিও ফাঁসের হুমকি দিতেন আরিয়ান!

সম্প্রতি ওটিটিতে মুক্তি পেয়েছে অনন্যা পাণ্ডে অভিনীত থ্রিলার সিনেমা সিটিআরএল। যেখানে নিজের অভিনয় ক্যারিয়ারের সেরা অভিনয়টা দিয়েছেন উঠতি এই অভিনেত্রী। সেই সিরিজ নিয়ে কথা বলতে গিয়ে নানা প্রসঙ্গক্রমে তিনি শাহরুখ খান এবং গৌরি খানের ছেলে আরিয়ান খানের একটি গোপন কথা ফাঁস করেন। জানান, শাহরুখ পুত্র নাকি তার ভিডিও ফাঁসের হুমকি দিতেন!

অনন্যা জানান যে, তিনি ডেইলি ভ্লগ করতেন। কিন্তু সেগুলি কখনোই অনলাইনে পোস্ট করেননি। তবে সেই ব্যক্তিগত ভিডিও নিয়েই ছোটবেলার বন্ধু আরিয়ান খান খেলার ছলে অনন্যাকে ব্ল্যাকমেইল করতেন।

অনন্যা বলেন, আমি প্রতিদিন কী করি, কী খাই সবটা রেকর্ড করতাম, কিন্তু কোথাও সেগুলো পোস্ট করিনি। আমার কাছে এখনও সেই ভিডিও গুলো রয়েছে। মূলত আমি, সুহানা এবং শানায়া একসঙ্গে যা যা করতাম সেইসব রেকর্ড করতাম। আর সেই ভিডিওগুলো নিয়ে আরিয়ান আমাদের হুমকি দিতেন। বলতেন, আমরা যদি ওর জন্য কাজ না করি তাহলে আরিয়ান আমাদের সেই ভিডিওগুলি ফাঁস করে দেবেন।

অনন্যা কফি উইথ করণের সপ্তম সিজনে একবার প্রকাশ করেছিলেন যে আরিয়ান খানের প্রতি তার ছেলেবেলায় ক্রাশ ছিল। তিনি বলেছিলেন, আরিয়ান কিউট। বড় হওয়ার সময় আমি ওকে দেখে ক্রাশ খেয়েছি।

সুহানার মা গৌরী খান, অনন্যার মা ভাবনা পান্ডে এবং অনন্যা ও সুহানার আর এক প্রাণের বন্ধু শানায়া কাপুরের মা মহীপ কাপুর একে অপরের খুব ভালো বন্ধু। আর সেই বন্ধুত্বের রেশ তাদের পরবর্তী প্রজন্মেও বহমান। অনন্যা পান্ডের সঙ্গে তার ছোটবেলার বন্ধু সুহানা খান এবং শানায়া কাপুরের সুন্দর সম্পর্ক কারুরই অজানা নয়। তাদের সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝেই তারা একসঙ্গে ছবি দিয়ে লেখেন বিএফএফ গোল। শৈশব থেকেই তাদের বন্ধুত্ব খুব দৃঢ়। একসঙ্গে বড় হয়েছেন তারা। তবে শুধুমাত্র সুহানা বা শানায়া নয়, তাদের পরিবারের সঙ্গেও অনন্যার খুব ভালো সম্পর্ক। অনন্যার সুন্দর সম্পর্ক শাহরুখ খানের সঙ্গেও।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন