বিনোদন

আবারও নেশায় ডুবেছে নোবেল, দাবি সালসাবিলের!

ভারতীয় রিয়ালিটি শো সারেগামাপা খ্যাত গায়ক মাইনুল আহসান নোবেলকে নিয়ে বিতর্ক যেন থামছেই না। দীর্ঘদিনের বিতর্কের পর আবারও আলোচনায় তিনি। সম্প্রতি একাধিক গণমাধ্যমের সামনে নিজের ভুল স্বীকার করেছেন নোবেল। মাদক ছেড়ে দিয়েছেন বলেও জানান তিনি।

তবে নোবেলের সাবেক স্ত্রী সালসাবিল মাহমুদের দাবি, নোবেল ফের মাদক গ্রহণ করছেন। এছাড়া পাঁচ-সাতজন বান্ধবীর সঙ্গে যোগাযোগ বলেও দাবি করেন সালসাবিল।

শনিবার (১৯ আগস্ট) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দেন সালসাবিল। তিনি লিখেছেন, ঢেঁকি স্বর্গে গেলেও ধান ভানে। খুব দ্রুত বিচার না করে একটু সময় দিন, সত্যটা সবার সামনে চলে আসবে। যে যেটাতে অভ্যস্ত, সেটাই করতে থাকবে। ক্যামেরার সামনের নাটকটি ক্ষণস্থায়ী। সত্য বের হয়ে আসা শুধু ক্ষণিকের অপেক্ষা।

মন্তব্যের ঘরে সালসাবিল একজনের মন্তব্যের উত্তরে লিখেছেন, রিহ্যাব থেকে বের হওয়ার পর একটা মানুষের খাবার কেনার টাকা নেই। মাফ না করলেও খাবার কেনার টাকা দিলাম, উবার ভাড়া নেই, তাও দিলাম। তিন মাস ভালো হওয়ার নাটক করল, দ্রুত একটা শো আসছে। আবার ড্রাগ শুরু করে দিয়েছে আর সঙ্গে তো পাঁচ-সাতটা জিএফ আছেই।

কাকে নিয়ে এমন স্ট্যাটাস জানতে চাইলে গণমাধ্যমকে সালসাবিল জানিয়েছেন,স্ট্যাটাসটি নোবেলকে নিয়ে। সেই সঙ্গে দাবি করেন, ফের নেশায় ডুবছেন নোবেল।

সালসাবিল বলেন, সে (নোবেল) রিহ্যাবে ছিল অনেক দিন। ফেরার পর দুই-তিন মাসের মতো ভালো ছিল। এখন আবার মাদক নেওয়া শুরু করেছে।

এসআই/

এ সম্পর্কিত আরও পড়ুন