বাংলাদেশ

রাঙ্গামাটিতে ব্যাংক কর্মকর্তার ঝুলন্ত মরদেহ উদ্ধার

ছবি: সংগৃহীত

সোনালী ব্যাংক রাঙ্গামাটি প্রিন্সিপাল শাখার ভবন থেকে এক ব্যাংক কর্মকর্তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই ব্যাংক কর্মকর্তার নাম মো. রফিকুল ইসলাম (৫০)। 

রোববার (২০ অক্টোবর) সন্ধ্যায় রাঙ্গামাটির কোতোয়ালি থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে।

জানা যায়, রফিকুল ইসলাম সোনালী ব্যাংক পিএলসি রাঙ্গামাটি জেলা শহরের নিউ কোর্ট বিল্ডিং শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার ছিলেন। তার বাড়ি রাঙ্গামাটির রাজস্থলী উপজেলার বাঙালহালিয়া ইউনিয়নে। চাকরির সুবাদে তিনি ব্যাংক ভবনের চতুর্থ তলার একটি রুমে থাকতেন। তিনি বিগত প্রায় দেড় বছর ধরে এ শাখায় কর্মরত রয়েছেন।

প্রাথমিকভাবে ব্যাংক কর্মকর্তারা জানান, পারিবারিক কারণে মানসিকভাবে হতাশাগ্রস্ত ছিলেন রফিকুল ইসলাম। ২০৩৩ সালে পর্যন্ত তার চাকরির মেয়াদ ছিল। রোববার দুপুরে ব্যাংক থেকে চার তলায় খাবার খেতে উঠার পর তিনি আর নিচে নামেননি। ধারণা করা হচ্ছে, দুপুর ২টা থেকে ৪টার মধ্যে আত্মহত্যা করেন তিনি।

সোনালী ব্যাংক পিএলসি রাঙ্গামাটি নিউ কোর্ট বিল্ডিং শাখার প্রিন্সিপাল অফিসার মো. শাহাদুল্লাহ গণমাধ্যমকে বলেন, বিকেলের দিকে আমরা তার মরদেহ ঝুলে থাকার খবর পাই। এরপর পুলিশকে জানানো হলে তারা এসে মরদেহ উদ্ধার করেছে। এর মধ্যে তার পরিবারকে খবর দেয়া হয়েছে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহেদ উদ্দিন বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে ঘটনার প্রকৃত কারণ জানা যাবে। সোমবার ময়নাতদন্ত সম্পন্ন শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

 

এএম/

এ সম্পর্কিত আরও পড়ুন