চট্টগ্রাম

স্ত্রী-মেয়েকে হত্যা, স্বামীসহ গ্রেপ্তার ৩

ছবি: নিজস্ব

কক্সবাজারের কুতুবদিয়ায় স্ত্রী রুনা আক্তার (৩২) ও মেয়ে ওয়াসিমা নুরে জারিয়াকে (৬) গলা কেটে হত্যার ঘটনায় স্বামী নুরুল আবছারসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (২৭ অক্টোবর) রাতে কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরমান হোসেন এ তথ্য জানান।  

তিনি জানান, গ্রেপ্তারকৃত অন্য দুজন হলেন মোশারফ হোসেন (৩২) ও সাকিব হাসান রানা (১৫), যারা ঘটনার সঙ্গে সরাসরি সংশ্লিষ্ট বলে সন্দেহ করা হচ্ছে। তাদের কাছ থেকে নিহতের পরিবারের ৪টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, নুরুল আবছারের অন্য এক নারীর সঙ্গে পরকীয়া সম্পর্ক ছিল, যা দাম্পত্য জীবনে অশান্তি সৃষ্টি করে। সেই কারণেই স্ত্রী এবং সন্তানকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

গত শুক্রবার জুমার নামাজের সময় রুনা আক্তার ও তার মেয়ের গলা কাটা মরদেহ নিজ ঘর থেকে উদ্ধার করা হয়। এরপর শনিবার রাতে রুনার ভাই হাফেজ সিরাজদৌল্লাহ থানায় মামলা দায়ের করেন। মামলায় রুনার স্বামী নুরুল আবছার নুরুকে প্রধান আসামি এবং অজ্ঞাতনামা ৪-৫ জনকে অভিযুক্ত করা হয়েছে।

ওসি আরমান আরও জানান, পুলিশ ইতোমধ্যে নুরুল আবছারকে আটক করেছে এবং তথ্যপ্রযুক্তির সহায়তায় অপর দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। তদন্ত চলমান রয়েছে এবং আসামিদের জিজ্ঞাসাবাদে ঘটনার পূর্ণাঙ্গ বিবরণ পরিষ্কার হবে বলে আশা করা হচ্ছে।

কেএস//  

এ সম্পর্কিত আরও পড়ুন