আর্কাইভ থেকে ক্রিকেট

করোনার দ্বিতীয় ডোজের টিকা নিলেন টাইগাররা

আগামী ১২ এপ্রিল দুই টেস্টের সিরিজ খেলতে শ্রীলঙ্কার উদ্দেশ্যে দেশ ছাড়বেন টাইগাররা। তার আগে জাতীয় দলের ক্রিকেটাররা আজ করোনা প্রতিরোধী টিকার দ্বিতীয় ডোজ নিলেন। গত ফেব্রুয়ারিতে করোনার প্রথম ডোজ নেয়া ক্রিকেটাররা আজ দ্বিতীয় ডোজ নিলেন। আর যারা আগে এই টিকা নেননি তারা এখন নেবেন প্রথম ডোজ।

নিউজিল্যান্ড সফরের আগে গত ১৮ ও ২০ ফেব্রুয়ারি দুই দফায় করোনা টিকার প্রথম ডোজ নেন তামিম-সৌম্যরা। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী, প্রথম ডোজ নেয়ার আট থেকে বারো সপ্তাহের মধ্যেই নিতে হবে দ্বিতীয় ডোজ। সেই নিয়ম অনুযায়ী আজ রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে করোনা টিকার দ্বিতীয় ডোজ নিয়েছেন তামিম ইকবাল, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, তাইজুল ইসলাম, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুকিদুল ইসলাম মুগ্ধ, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম, নাঈম হাসান ও তাসকিন আহমেদ। প্রথম দফার মতো এবারও তাসকিনের সাথে তার স্ত্রী’ও এই টিকা নিয়েছেন।

কোচিং স্টাফদের মধ্যে ফিল্ডিং কোচ রায়ান কুক ব্যতিত বাকি সবাই করোনা টিকা নিয়েছেন। নিউজিল্যান্ড সফর শেষে ছুটি কাটিয়ে গতরাতে বাংলাদেশে ফেরা প্রধান কোচও ক্রিকেটারদের সাথে করোনা টিকার দ্বিতীয় ডোজ নিয়েছেন আজ।

এস

এ সম্পর্কিত আরও পড়ুন