আর্কাইভ থেকে ফুটবল

মেসির সাথে খেলার ইঙ্গিত দিলেন হালান্ড

ইউরোপীয়ান ফুটবলের গ্রীষ্মকালীন দলবদলে সবচেয়ে আলোচিত নাম আরলিং হালান্ড। হালান্ডের বয়স মাত্র ২০ বছর। আগামী জুনে একুশে পা রাখবেন তিনি। বরুশিয়া ডর্টমুন্ডের নরওয়েজিয়ান স্ট্রাইকার আরলিং হালান্ডকে সকলেই পেতে চায়। কিন্তু স্পেনের বার্সেলোনা, রিয়াল মাদ্রিদ, ইংলিশ ক্লাব ম্যানসিটি আর চেলসি সবার চেয়ে এগিয়ে। তবে হালান্ড কোন ক্লাবের হয়ে খেলতে চান সেই ব্যাপারে এখনও মুখ খোলেননি। 

কিন্তু সোমবার মেসির পাশে খেলার ইচ্ছা প্রকাশ করে ইঙ্গিত দিয়ে রাখলেন এই তরুণ তারকা।

২০১৬ সালের ৭ মার্চ থেকে ছবি শেয়ারের জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে সরব আরলিং হালান্ড। ভক্তদের জন্য নিয়মিত ছবিও শেয়ার করেন। ইনস্টগ্রামে ২৭৭ জনকে অনুসরণ (ফলো) করলেও এতদিন ফুটবল ইতিহাসের অন্যতম সেরা লিওনেল মেসিকে অনুসরণ (ফলো) করতেন না। সোমবার নিজের ইনস্টগ্রাম অ্যাকাউন্ট থেকে মেসিকে অনুসরণ করা শুরু করেছেন হালান্ড। ইউরোপীয় ফুটবলের খোঁজ-খবর যারা রাখেন তাদের নিশ্চয়ই অজানা নয়, দলবদলের গুঞ্জনের আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ধরনের ইঙ্গিত বিশেষ অর্থ বহন করে।

চলতি মৌসুমে সুয়ারেজকে ছেড়ে দেয়ায় তার জায়গায় হালান্ডকে সবচেয়ে যোগ্য মনে করছে বার্সা ম্যানেজমেন্ট। গতকাল রাতে কোপা দেল রে শিরোপা জয় ও ইনস্টগ্রামের অনুসরণ যদি মেসির সাথে খেলার আগ্রহ হয়, তবে এই দুই সমীকরণ কাজে লাগিয়ে হালান্ডকে দলে ভেড়ানো মুখ্য সুযোগ বার্সেলোনার।

তবে তার আগে চলতি মৌসুম শেষে চুক্তির মেয়াদ শেষ হতে যাওয়া লিওনেল মেসিকে যে নতুন চুক্তিতে স্বাক্ষর করানোর চ্যালেঞ্জ উতরাতে হবে বার্সার নতুন প্রেসিডেন্ট লাপোর্তাকে।

এএ

এ সম্পর্কিত আরও পড়ুন