আর্কাইভ থেকে ক্রিকেট

ধাওয়ান ঝড়ে হেরে গেলো পাঞ্জাব কিংস

আইপিএলে টানা তিনদিন লো স্কোরিং ম্যাচ দেখা গেলেও গতকাল ডাবল হেডারের দুই ম্যাচেই দেখা গেল রান। প্রথম ম্যাচ কলকাতার বিপক্ষে বড় রান করে জয় পেয়েছে ব্যাঙ্গালুরু। দ্বিতীয় ম্যাচে রাহুল-আগারওয়ালের সর্বোচ্চ রানের জুটির পরও ধাওয়ানের দুর্দান্ত ইনিংসে দিল্লির কাছে পরাজয় মানতে হয়েছে পাঞ্জাব কিংসের।

আগে ব্যাট করতে নেমে রাহুল-আগারওয়ালের জুটিতে ৪ উইকেটে ১৯৫ রান সংগ্রহ করে পাঞ্জাব কিংস। জবাবে ৬ উইকেট ও ১০ বল হাতে রেখেই জয় তুলে নেয় দিল্লি ক্যাপিটালস।

রান তাড়া করতে নেমে দিল্লিকে পৃথ্বী ও ধাওয়ান দারুণ সূচনা এনে দেন। পাওয়ারপ্লের শেষ ওভারের তৃতীয় বলে ৫৯ রানের জুটি ভাঙে। পৃথ্বী ১৭ বলে ৩২ রান করে ফিরে গেলে। বাকি কাজ একাই করেন ধাওয়ান। দারুণ ফিফটি হাঁকিয়ে এগুতে থাকেন শতকের দিকে।

কিন্তু ৮ রান দূরে থাকতে ৪৯ বলে ২ ছক্কা ও ১৩ বাউন্ডারিতে ৯২ রানে ফিরতে হয় তাকে। এরপর শেষ দিকে স্টয়নিস ১৩ বলে অপরাজিত ২৭ ও ললিতের ৬ বলে অপরাজিত ১২ রানে ১০ বল আগেই জয় তুলে নেয় দিল্লি ক্যাপিটালস।

এর আগে টসে হেরে ব্যাটিংয়ে নেমে দিল্লির বোলারদের হতাশ করে লোকেশ রাহুল ও মায়াঙ্ক আগারওয়াল ১২২ রানের ওপেনিং জুটি গড়েন। যা দিল্লির বিপক্ষে কোন দলের সর্বোচ্চ রানের জুটি। ৩৬ বলে ৬৯ রান করে আগারওয়াল ও ৫১ বলে ৬১ রান করেন ফেরেন রাহুল। শেষ দিকে দিপক হুদার অপরাজিত ১৩ বলে ২২ ও শাহরুখের অপরাজিত ৫ বলে ১৫ রানের ১৯৫ রানের বড় পুঁজি পায় পাঞ্জাব।

এএ

এ সম্পর্কিত আরও পড়ুন