আর্কাইভ থেকে হলিউড

শুটিং সেটে আহত হয়ে হাসপাতালে নিক জোনাস

রিয়ালিটি শোর শুটিং সেটে আহত হলেন জনপ্রিয় মার্কিন গায়ক ও অভিনেতা নিক জোনাস। টিএমজেড-এর প্রতিবেদন অনুযায়ী শনিবার (১৫ মে) শুটিংয়ের সময় চোট পান নিক। এরপর অ্যাম্বুলেন্সে করে নিয়ে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তবে তার আঘাত কতটা গুরুতর সে বিষয়ে বিস্তারিত জানা যায়নি।

জানা গেছে, নিককে ইতোমধ্যে হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হয়েছে। আজই (সোমবার) ‘দ্য ভয়েস’-এর শুটিং সেটে ফিরবেন নিক, তেমনই খবর মার্কিন পপ তারকার ঘনিষ্ঠমহল সূত্রে।

আরও জানা যায়, বর্তমানে লস অ্যাঞ্জেলসে রয়েছেন নিক। অন্যদিকে তার স্ত্রীর বলিউড তারকা প্রিয়াঙ্কা রয়েছেন লন্ডনে। গত বছরের শেষের দিকেই ব্রিটিশ যুক্তরাজ্যে পৌঁছেছিলেন প্রিয়াঙ্কা, সেখানে বেশ কিছু সিনেমার শুটিং করেছেন।

অন্যদিকে নিক ব্যস্ত রয়েছেন ‘দ্য ভয়েস’-এর শুটিং নিয়ে। মাস কয়েক আগেই নিজের নতুন অ্যালবাম ‘স্পেসম্যান’ লঞ্চ করেছেন নিক। সেই অ্যালবামের মিউজিক ভিডিওতে দেখা গেছে প্রিয়াঙ্কাকেও।

উল্লেখ্য, টাইপ-১ ডায়াবেটিসের রোগী নিক। ২০১৮ সালে নিজের এই অসুস্থতার কথা ইনস্টাগ্রাম পোস্টে জানিয়েছিলেন নিক। লিখেছিলেন- ‘আজ থেকে ১৩ বছর আগে আমার দেহে টাইপ-১ ডায়াবেটিস ধরা পড়ে।’ এরপর নিকের শরীরের ওজন ব্যাপক পরিমাণে কমে গিয়েছিল বলে জানান গায়ক। ডায়াবেটিস রোগীদের জন্য কাজ করে এমন বহু সংস্থার সঙ্গেও যুক্ত নিক।

এএ

এ সম্পর্কিত আরও পড়ুন