আর্কাইভ থেকে বলিউড

২৫ কোটি টাকার করোনা তহবিল প্রিয়াঙ্কার

করোনার দ্বিতীয় ঢেউয়ে ভয়াবহ অবস্থা ভারতে। এমন পরিস্থিতিতে বলিউড তারকাদের প্রায় সবাই এগিয়ে এসেছেন সাহায্যের জন্য। মার্কিন মুলুকে বসে দেশের পাশে দাঁড়ালেন প্রিয়াঙ্কা চোপড়া। গঠন করেছেন কোভিড ত্রাণ তহবিল।

ভারতের করোনা পরিস্থিতিতে শুরু থেকেই চিন্তিত ছিলেন প্রিয়াঙ্কা। গত মাসে তৈরি করেছিলেন কোভিড ত্রাণ তহবিল। ‘টুগেদারফ্লোরিডা’ শিরোনামে গঠিত এই তহবিলে সকলকে নিজের সামর্থ্য মতো অনুদান দিয়ে সাহায্য করতে অনুরোধ করেছিলেন। 

এই উদ্যোগে প্রিয়াঙ্কার পাশে ছিলেন তার স্বামী নিক জোনাস। তারা এই তহবিলে ৩ মিলিয়ন ডলার সংগ্রহ করেছেন। বাংলাদেশের অর্থে যা প্রায় ২৫ কোটি টাকা। মঙ্গলবার (১৮ মার্চ) সামাজিক মাধ্যমে সবাইকে ধন্যবাদ জানিয়েছেন প্রিয়াঙ্কা। একাধিক হলিউড তারকা দান করছেন তাদের তহবিলে।

প্রিয়াঙ্কা বলেন, ‘এই অর্থের সাহায্যে ভারতে ৫০০টি অক্সিজেন কনসেনট্রেটর এবং ৪২২ টি অক্সিজেন সিলিন্ডার পাঠানো যাবে। এছাড়া ১০টি টিকা কেন্দ্রের জন্যে জনশক্তি নেওয়া হবে। যা আগামী ২ মাসের মধ্যে ৬ হাজারেরও বেশি মানুষকে টিকা দেওয়ার জন্যে সহায়তা করবে।’

ভারতকে সাহায্যের জন্য বিশ্ববাসীর কাছে সাহায্যের অনুরোধ জানিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। সামাজিক মাধ্যমে এ নিয়ে একটি পোস্ট করেছিলেন এই অভিনেত্রী। 

এএ

এ সম্পর্কিত আরও পড়ুন