আর্কাইভ থেকে উত্তর আমেরিকা

আবারো বিয়ে করছেন বরিস জনসন

আগামী বছর বিয়ে করছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন। এটি তার তৃতীয় বিয়ে। কনে প্রেমিকা ক্যারি সিমন্ডস। রোববার এ তথ্য ব্রিটেনের দৈনিক পত্রিকা ডেইলি মেইল।

ব্রিটিশ সংবাদ সংস্থা রয়টার্স জানিয়েছে, আগামী বছর ৩০ জুলাই তাদের বিয়ের তারিখ ঠিক হয়েছে। দিনটিকে লক্ষ্য করে পরিবার ও বন্ধুদের বিয়ের আমন্ত্রণপত্র পাঠানো হয়েছে। তবে বিয়ের অনুষ্ঠান স্থল এখনো ঠিক হয়নি। এই আনুষ্ঠানিকতা হতে পারে কেন্ট-এর পোর্ট লিম্পনে সাফারি পার্কে। আগামী বছরের জুলাইয়ে ভাইরাস পরিস্থিতি অনেকটা স্বাভাবিক হলে বেশ ধুমধাম করেই তারা বিয়ে করবে বলে আশা করছে উভয়ের পরিবার ও বন্ধুবান্ধব।

ব্রিটিশ ট্যাবলয়েড পত্রিকাগুলো বলছে, গেল বছরের ফেব্রুয়ারিতে বিয়ের ঘোষণা দিয়ে বাগদান শেষ করে বরিস-ক্যারি যুগল। করোনাভাইরাসের কারণে এতদিন বিয়ের পিড়িতে বসা হয়নি। ক্যারিকে বিয়ে করলে এটা হবে বরিসের তৃতীয় বিয়ে। ২০১৯ সালে প্রধানমন্ত্রী হওয়ার পর থেকে একই ছাদের নিচে থাকছে ৫৬ বছর বয়সী বরিস ও তার সঙ্গী ৩৩ বছরের ক্যারি সিমন্ডস। নিকোলাস জনসন নামে তাদের একটি ছেলে সন্তানও আছে।

ব্রিটেনের ইতিহাসে প্রথম অবিবাহিত যুগল হিসেবে ডাউনিং স্ট্রিটের সরকারি বাসভবনে প্রবেশ করেন ব্রিটিশ প্রধানমন্ত্রী। সন্তানের জনক-জননী হলেও আনুষ্ঠানিক বিবাহবন্ধনে আবদ্ধ না হওয়া পর্যন্ত পুরোপুরিভাবে ক্যারির নামের আগে ফার্স্টলেডি খেতাব যুক্ত হতে পারছে না।

এর আগে দুইবার বিয়ে করেছিলেন বরিস জনসন। সর্বশেষ স্ত্রী মেরিনা হুইলারের সঙ্গে তার বিচ্ছেদ ঘটে ২০১৮ সালে। ক্যারি সায়মন্ডসের সঙ্গে প্রেমের সম্পর্কের খবর রটে যাওয়ার পর তাদের মধ্যে বিচ্ছেদ হয়। দুটি কন্যা সন্তানের মা মেরিনা হুইলার।

 

এসএন

এ সম্পর্কিত আরও পড়ুন