আর্কাইভ থেকে ফুটবল

দিবালাকে ছাড়তে চাইছে জুভেন্টাস!

দীর্ঘ সাত বছর পর বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের আধিপত্যকে পেছনে ফেলে স্প্যানিশ লিগে খেতাব জিতেছে সিমিওনের শিষ্যরা। এবার আসন্ন মৌসুমের জন্য ঘর গোছাতে শুরু করেছে লস রোজিব্ল্যাংকোসরা।

এদিকে, ইএসপিএন’র প্রতিবেদনে বলা হয়েছে, আর্জেন্টাইন ফরোয়ার্ড পাওলো দিবালাকে ছেড়ে দিয়ে বোঝা কমাতে চাইছে তুরিনের বুড়িরা। আর এই সুযোগটা কাজে লাগাতে চাইছে অ্যাথলেটিকো মাদ্রিদ। আর্জেন্টাইন ফরোয়ার্ডকে দলে নিতে ঝাঁপিয়ে পড়েছে অ্যাথলেটিকো। যদিও আাগমী বছরের জুন পর্যন্ত তুরিনের ক্লাবটির সঙ্গে চুক্তিবদ্ধ রয়েছেন দিবালা।

সদ্য সমাপ্ত মৌসুমে জুভেন্টাসের হয়ে সে অর্থে নিজেকে মেলে ধরার সুযোগ পাননি এই তরুণ স্ট্রাইকার। প্রথমে করোনা পজিটিভ, এরপর চোটের কারণে সমাপ্ত মৌসুমে সিরি এ-তে মাত্র ১৪টি ম্যাচে শুরু করার সুযোগ পেয়েছেন আর্জেন্টাইন তারকা। তাই সিআরসেভেনের সঙ্গে দিবালার যুগলবন্দি সেই অর্থে দেখাই যায়নি। আর তাতেই দিবালায় কিছুটা মোহভঙ্গ হয়েছে জুভেন্টাসের।

ম্যানচেস্টার ইউনাইটেড, টটেনহ্যাম হটস্পার, পিএসজির নজরে থাকা দিবালাকে অ্যাথলেটিকোর হাতে সঁপে দেয়ার একটা কারণ রয়েছে জুভেন্টাসের। তার পরিবর্তে মাদ্রিদের ক্লাব থেকে দিবালার দেশের অ্যাঞ্জেল কোরেয়াকে নিজেদের দলে পেতে চাইছে জুভেন্টাস। অর্থাৎ, দিবালাকে দিয়ে কোরায়াকে দলে নেয়াই উদ্দেশ্য তুরিনের বুড়িদের।

তবে অ্যাথলেটিকো কোচ দিয়েগো সিমিওন এই সোয়াপ ডিলে একেবারেই নাখোশ। ৯টি গোল এবং ৬টি অ্যাসিস্টে লা লিগা খেতাব জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা নেয়া কোরেয়াকে ছাড়তে নারাজ তিনি।

এএ

এ সম্পর্কিত আরও পড়ুন