আর্কাইভ থেকে বলিউড

প্রিয়াঙ্কা-নিকের অন্যরকম দীপাবলি

২০২১ সালের দীপাবলি কেটেছিল অন্যরকমভাবে। বাড়িতে হলিউড তারকাদের সমাবেশ। লস অ্যাঞ্জেলেসের বাড়িতে দীপাবলির পার্টিতে অতিথিদের জন্য নজরকাড়া আয়োজন করেছিলেন জোনাস দম্পতি। কিন্তু এ বছর দীপাবলি অন্য রকম। বাড়িতে নতুন অতিথির আগমন হয়েছে যে! তাই দীপাবলির অনুষ্ঠান অন্য রকম ভাবে পালন করলেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস এবং নিক জোনাস।

মেয়ে মালতির সঙ্গে লস অ্যাঞ্জেলেসের বাড়িতে ঘরোয়া ভাবেই দীপাবলি উদ্‌যাপন করলেন নিক-প্রিয়ঙ্কা। বুধবার (২৬ অক্টোবর) নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে সেই ছবিও পোস্ট করলেন নিক। একটি ছবিতে দেখা যাচ্ছে, মেয়েকে কোলে নিয়ে রয়েছেন নিক, পাশে রয়েছেন অভিনেত্রী প্রিয়ঙ্কা। অন্য একটি ছবিতে দেখা যাচ্ছে মায়ের কোলে বসে রয়েছে মালতি। বাবা পাশে বসে তার হাত ধরে রয়েছে। ছবিতে মালতির মুখে আলাদা করে বসানো রয়েছে লালরঙা হৃদয়চিহ্ন।

ছবি পোস্ট করে সকলকে দীপাবলির শুভেচ্ছাবার্তাও জানিয়েছেন নিক। দীপাবলি উপলক্ষে চিরাচরিত পোশাক পরেছিলেন তিনজনেই। মা-মেয়ে দু’জনের পরনে ছিল সাদা রঙের লেহঙ্গা। নিককেও দেখা গেছে একই রকম সাদা রঙের শেরওয়ানিতে।

চলতি বছরের জানুয়ারি মাসে সারোগেসির মাধ্যমে মা হয়েছেন প্রিয়ঙ্কা। সম্প্রতি মেয়েকে নিয়ে নিউ ইয়র্ক থেকে ঘুরেও এসেছেন জোনাস দম্পতি। নিজেদের ইনস্টাগ্রাম হ্যান্ডেল মালতির ছবিতে ভরিয়ে রেখেছেন তারা। নিক-প্রিয়ঙ্কার পাশাপাশি খুদে মালতির অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়।

এ সম্পর্কিত আরও পড়ুন