আর্কাইভ থেকে বিএনপি

সমাবেশ দেখে আওয়ামী লীগের কম্পন শুরু হয়েছে: ফখরুল

আওয়ামী লীগের কম্পন শুরু হয়েছে, এ জন্য তারা সমাবেশগুলো বন্ধ করতে ধর্মঘট করাচ্ছেন। বললেন বিএনপি মাহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ বৃহস্পতিবার (২৭ অক্টোবর) বিকেলে রাজধানীর নয়াপল্টনে যুবদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত যুব সমাবেশে তিনি একথা বলেন।

মির্জা ফখরুল বলেন, ‘সমাবেশ করে ক্ষমতায় চলে গেছি’ আমরা এমন মনে করছি না, আমরা মনে করছি আপনাদের কাঁপাকাঁপি শুরু হয়ে গেছে। যে কারণে সমাবেশগুলো বন্ধ করতে আপনারা পেটুয়া ইউনিয়নকে দিয়ে ধর্মঘট ডাকাচ্ছেন।

মির্জা ফখরুল আরো বলেন, চট্টগ্রাম, ময়মনসিংহ ও খুলনায় ধর্মঘট ডেকেছিল, ধর্মঘট দিয়ে কি জনগণকে আটকিয়ে রাখতে পেরেছে? জনগণ তাদের দাবি জানাতে পায়ে হেঁটে সমাবেশে উপস্থিত হয়েছেন। তারা জনসমাবেশ বন্ধ করতে বরিশাল ও রংপুরেও ধর্মঘট দিয়েছে।

তিনি বলেন, রিজার্ভের টাকা পায়রা বন্দরে খরচ করার জন্য নয়। রিজার্ভের টাকা প্রয়োজন হয় বিদেশ থেকে যে আমদানি করা হয় তা ডলার দিয়ে পরিশোধ করার জন্য। দেশের ক্রাইসিস দেখা দিলে খরচ করার জন্য।

যুবদলের সভাপতি সুলতান সালাহউদ্দিন টুকুর সভাপতিত্বে ও সম্পাদক মোনায়েম মুন্নার সঞ্চালনায় সমাবেশে উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমানুল্লাহ আমান, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খাইরুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ প্রমুখ।

এ সম্পর্কিত আরও পড়ুন