আর্কাইভ থেকে বলিউড

জাহ্নবীর প্রেম...

আনুষ্ঠানিকভাবে ঘোষনা না করলেও শ্রীদেবী কণ্যা জাহ্নবীর প্রেমের খবর ইতিমধ্যেই পৌঁছে গেছে তার অনুরাগীদের কাছে। দীপাবলি উদযাপনের দিন পারিবারিক ছবির মধ্যেও সকলের নজরে কেড়েছে ওরহান অবত্রমানির সঙ্গে জাহ্নবীর ছবিটি। বলিপাড়ার কানাঘুষা এবার সত্যি হলো ছবির মধ্য দিয়ে।

পুলের ধারে বসেছিলেন দুজনে। ওরহানের উরুতে জাহ্নবীর হাত। স্বচ্ছ সাদা শাড়ির সঙ্গে হিরের গয়নায় অভিনেত্রীকে দেখাচ্ছিল রাতপরির মতো। পাশে বেগুনি কুর্তা, সাদা সিল্কের পাজামায় সপ্রতিভ ওরহান। ছবিতে দু’জনের চোখের ভাষাই গভীর প্রেমের ইঙ্গিত দিচ্ছে। সেই ছবি দেখে দুইয়ে দুইয়ে চার করা কঠিন কিছু নয়।

দীপাবলীর আরও একগুচ্ছ ছবি পোস্ট করেছেন জাহ্নবী। উৎসবের দিনে চাচাতো বোন সোনাম কাপূর এবং প্রযোজক অমৃতপাল সিংহের বাড়ির পার্টিতে পরিবারের বাকি সদস্যদের সঙ্গেও জমিয়ে আড্ডা দিয়েছেন তিনি। সবচেয়ে বেশি ছবি দেখা গেছে প্রাণের বন্ধু সারা আলি খানের সঙ্গেই। রোজ গোল্ড রঙের লেহঙ্গায় সোনমের বাড়ির পার্টিতে জাহ্নবী যেন মিটমিটে এক তারা! সব ছবিতেই তার উজ্জ্বল উপস্থিতি। সঙ্গে দেখা গেল বাবা বনি কাপূর থেকে শুরু করে বোন অংশুলা, কাকা অনিল কাপূর, ভাই অর্জুন কাপূর-সহ পরিবারের সবাইকেই। যদিও ওরহানের সঙ্গে অমৃতপালের পার্টির ছবি নিয়েই আলোচনা সবচেয়ে বেশি।

ছবির পোস্টে জাহ্নবীর অনুরাগীরা তো বলছেন, “দিব্যি মানিয়েছে!” আবার নতুন ছবি ‘মিলি’-র নায়িকা হিসাবেও ভালবাসা পাচ্ছেন তরুণী এ অভিনেত্রী। কেউ কেউ মন্তব্যে লিখেছেন, “মিলির দীপাবলি!”

২০১৮ সালে ‘ধড়ক’ ছবির মাধ্যমে বলিউডে পা রেখেছেন শ্রীদেবী-তনয়া। আগামী ৪ নভেম্বর মুক্তি পাবে তার নতুন ছবি ‘মিলি’। আপাতত ছবির প্রচারেই ব্যস্ত এই প্রজন্মের অন্যতম উজ্জ্বল মুখ জাহ্নবী কাপূর।

এ সম্পর্কিত আরও পড়ুন