আর্কাইভ থেকে দেশজুড়ে

ছোট বোনের প্রেমিকের হাতে বড় বোনের প্রেমিক খুন

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় ছুরিকাঘাতে এক যুবক খুন হয়েছে। এই ঘটনায় শাকিল মিয়া(২২) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত যুবক মামুন হাসান (২১)  উপজেলার আছিম ইউনিয়নের হুরবাড়ি গ্রামের আব্দুল হাই'র ছেলে। গ্রেপ্তারকৃত শাকিল মিয়া একই উপজেলার এনায়েতপুর ইউনিয়নের ফুলতলা গ্রামের আব্দুল মালেকের ছেলে।

শনিবার (২৯ অক্টোবর) রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার আছিম ইউনিয়নের হুরবাড়ি গ্রামে এই ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেন ফুলবাড়িয়ার থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হানিফ মিয়া।

তিনি বলেন, একই উপজেলার কালাদহ ইউনিয়নের দুই বোনের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল নিহত মামুন হাসান ও গ্রেপ্তারকৃত শাকিল মিয়ার সাথে। মামুনের প্রেমের সম্পর্ক ছিল বড় বোনের সঙ্গে ও শাকিলের প্রেমের সম্পর্ক ছিল ছোট বোনে সঙ্গে। এসব নিয়ে মামুন ও শাকিলের বিরোধ লেগেই থাকত।

ঘটনার দিন রাতে হুরবাড়ি গ্রামে মামুন ও শাকিলের দেখা হয়। এসময় কথা কাটাকাটি হলে শাকিল ছুরিকাঘাত করে মামুনকে। পরে স্থানীয়রা মামুনের চিৎকারে এসে শাকিলকে আটক করে। তবে,  অল্প কিছুক্ষণের মধ্যেই মামুন ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।

এসআই মো. হানিফ মিয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মামুনের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়। রোববার (৩০ অক্টোবর) সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। গ্রেপ্তারকৃত শাকিলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।

এ সম্পর্কিত আরও পড়ুন