আর্কাইভ থেকে বিনোদন

ক্যামেরার সামনে এক মিনিটে শাড়ি পড়ার চ্যালেঞ্জ!

চ্যালেঞ্জ ছিল এক মিনিটে শাড়ি পরতে হবে! আর ক্যামেরার সামনে সেই কাজটি করে দেখালেন স্বস্তিকা। পরে নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সেই ভিডিও। কলকাতার বাংলা ছবির ইন্ডাস্ট্রিতে স্বস্তিকা মুখোপাধ্যায় মানেই একবুক সাহসিকতা। তবে অভিনয় ছাড়াও নিজের ফ্যাশন স্টেটমেন্টের জন্য সব সময়েই আলোচনার কেন্দ্রবিন্দু তিনি। সাহসী এবং আভিজাত্যের এক অদ্ভুত মেলবন্ধন থাকে তার পোশাকে। আর তার ব্যক্তিত্ব নিয়ে তো কথাই নেই। মাঝে মধ্যেই শাড়িতে মোহময়ী রূপে ধরা দেন এ অভিনেত্রী।

A post shared by Swastika Mukherjee (@swastikamukherjee13)

সেরকমই রবিবার নিজেকে মেলে ধরলেন নীল মোটিফ ওয়ালা সাদা রঙের শাড়িতে। সঙ্গে আকাশ নীলের কাজ করা হলুদ গর্জাস ব্লাউজ। হাতে পরেছেন কাচের চুড়ি। গলায় হাল ফ্যাশনের হার, আর নাকে নথ। ব্লাউজ ও পেটিকোট আগে থেকে পরে তৈরি হয়েই ছিলেন। কাউন্ট ডাউন শুরু হতেই তড়িঘড়ি শাড়ি পরা শুরু করে দেন স্বস্তিকা। নির্ধারিত সময়ের আগেই শেষ করে ফেলেন শাড়ি পরা। তারপর আয়নায় সামনে বসে পোজ দিয়ে ছবিও তোলেন। ফেসবুক ওই রিলস ভিডিও শেয়ার করে স্বস্তিকা জানান, তিনি প্রতিযোগিতায় প্রথম হয়েছেন।

ইনস্টাগ্রামে অনুরাগীদের সঙ্গে এই এক মিনিটে ১২ হাতের শাড়ি পড়ার ভিডিও শেয়ার করে নিলেন তিনি। অসংখ্য অনুরাগীর মন কেড়েছে স্বস্তিকার এই আকর্ষণীয় লুক। আর এর মধ্যে দিয়ে বুঝিয়েও দিয়েছেন সবকিছুতেই অনন্যা স্বস্তিকা।

এ সম্পর্কিত আরও পড়ুন