আর্কাইভ থেকে দেশজুড়ে

কিশোর গ্যাংয়ের হামলায় আহত ৪

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায়  কিশোর গ্যাংয়ের হামলায় ৪ জন আহত হয়েছে । এ বিষয়ে হত্যার উদ্দেশ্যে হামলা উল্লেখ করে থানায় অভিযোগ দেয়া হয়েছে।

হামলাকারীদের নাম- জালালপুর গ্রামের নুরুল আমিনের ছেলে ফয়েজ আহমদ (২৫), জগন্নাথপুর গ্রামের নুরুল আমিনের  রেজুয়ান আহমদ (১৫), মুহিবুর রহমানের ছেলে রায়হান মিয়া (১৯), কেশবপুর গ্রামের হিরা সরকারের ছেলে মিলন সরকার (১৮)।

গেলো বুধবার (২ নভেম্বর) সন্ধা ৭টার দিকে জগন্নাথপুর ডিগ্রি কলেজের সামনে এ ঘটনা ঘটে।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে তিনজনের অবস্থা খারাপ হওয়ায় সিলেট ওসমানী হাপাতালে প্রেরণ করেন।

স্থানীয়রা জানান, কলেজ রোডে সাম্প্রতিক সময়ে কিশোর গ্যাং এর উৎপাত বেড়েছে। কিশোর অপরাধীরা গ্রুপ সৃষ্টি করে বিভিন্ন অপরাধ করে বেড়াচ্ছে। জড়িয়ে পড়ছে বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের সঙ্গে। যার ফলে সংঘটিত হচ্ছে নানাবিধ অপরাধ। আধিপত্য বিস্তার, ছিনতাই, চুরি, পাড়া বা মহল্লার রাস্তায় ভয়ংকর মহড়া, মেয়েদের উত্ত্যক্ত করা সহ নানা অপরাধে জড়িয়ে পড়ছে সমাজের তরুণরা। এসব কিশোর গ্যাংয়ের হামলা থেকে মুক্তি পেতে আমরা প্রশাসনের সহযোগিতা কামনা করি।

এ ঘটনায় জগন্নাথপুর থানায় পৗর সদরের জালালপুর গ্রামের নুরুল আমিনের বাদী হয়ে হত্যার উদ্দেশ্যে হামলা উল্লেখ করে দশজন আসামী সহ আরো অজ্ঞাতানামা কয়েকজন আসামী করে বৃহস্পতিবার মামলা দায়ের করেন।

এ ব্যাপারে জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জ থানার এসএসপি সুভাশীষ ধর জানান, জগন্নাথপুর ডিগ্রি কলেজের সামনে গতকাল রাতে মারামারির ঘটনায় আজ মামলা দায়ের করা হয়েছে। আমরা অপরাধীকে ধরতে অভিযান অব্যাহত রাখছি।

এ সম্পর্কিত আরও পড়ুন