আর্কাইভ থেকে আওয়ামী লীগ

বিএনপি ভণ্ডদের দল : পরশ

বিএনপি ভণ্ডদের দল, প্রতারকদের দল। এই দল এখন সভা সমাবেশের নামে দেশজুড়ে মিথ্যাচার করছে। মানুষকে মিথ্যা কথা বলে ধোকা দেওয়ার চেষ্টা করছে। সমাবেশে গিয়ে তাদের নেতারা নাকে কান্না করছে। মানুষের ভণ্ডামির সীমা আছে কিন্তু বিএনপির কোনো সীমা নেই। বললেন আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।

আজ শনিবার (০৫ নভেম্বর) দুপুরে রংপুর জিলা স্কুল মাঠে জেলা আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বিএনপি এখন মিছিল সমাবেশ করছে। আমরা বলছি এখন যত মিছিল সমাবেশ করার ইচ্ছে করে নেন। আগামী ১১ নভেম্বর যুবলীগ সুবর্ণজয়ন্তী উদযাপন করবে। ওই দিনের পর সারা দেশের রাজপথ যুবলীগের দখলে থাকবে। তখন দেখা যাবে কত ধানে কত চাল।

আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নিখিল বলেন, বিএনপির সমাবেশ হলে আওয়ামী লীগ পরিবহন ধর্মঘট দেয় না। এই ধর্মঘট দেন পরিবহন শ্রমিকরা। কারণ পরিবহন মালিক ও শ্রমিকরা জানে বিএনপি অতীতে আন্দোলন সমাবেশের নামে জ্বালাও পোড়াও করেছে, ভাঙচুর করেছে।

তিনি আরও বলেন, বিএনপি জঙ্গিবাদের পৃষ্ঠপোষকতা করছে। বিএনপি চাঁদাবাজদের দল। এই দলের শীর্ষ নেতা থেকে তৃণমূলের নেতা পর্যন্ত চাঁদাবাজির সঙ্গে জড়িত।

সম্মেলনে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য শ্রী রমেশ চন্দ্র সেন এমপি, শাজাহান খান এমপি, বাণিজ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা টিপু মুন্সি।

এ সম্পর্কিত আরও পড়ুন