আর্কাইভ থেকে বলিউড

রণলিয়ার মেয়ের জন্য সাজানো হয়েছে ৯ তলা বাড়ি

গেলো তিন বছর ধরে নতুন করে সাজানো হচ্ছিলো ঋষি কাপূর এবং নীতু কাপূরের পুরনো বাড়ি কৃষ্ণ রাজ বাংলো। বিয়ের পর রণবীর কাপূর এবং আলিয়া ভাট্টের নতুন ঠিকানাও এটাই হওয়ার কথা ছিলো। তবে কিছু কাজ বাকি ছিল। অবশেষে সেই মহল তৈরি। সময়টা এর চেয়ে ভালেঅ যে হতে পারে না, তা বলাই বাহুল্য। কারণ গেলো ৬ নভেম্বর আলিয়া-রণবীরের ঘর আলো করে এসেছে ছোট্ট এক কন্যা। শোনা যাচ্ছে, রণবীর-আলিয়া সদ্যোজাতকে নিয়ে উঠবেন এই নতুন বাড়িতেই।

রণলিয়ার মেয়ে কাপূর পরিবারের খুশির জোয়ার এনেছে। পাশাপাশি বলিউডও উল্লাসে মেতেছে। কর্ণ জোহর তো বলেই দিয়েছেন যে, তার দাদু হওয়ার মতোই আনন্দ হচ্ছে। তবে খুদের ঠাকুমা মানে নীতু কাপূরও নতুন অতিথিকে পেয়ে আহ্লাদে গদগদ। পরিবারের তাকে স্বাগত জানানোর জন্য যাবতীয় প্রস্তুতি তিনি শুরু করে দিয়েছেন। কৃষ্ণ রাজ বাংলো সেজে উঠছে নতুন করে। ৯ তলা বাড়ির একটি তলায় থাকবেন নীতু কাপূর। আরও এক তলায় থাকবেন আলিয়া এবং রণবীর। তাদের মেয়ে অবশ্যই তাদের সঙ্গেই থাকবেন। তবে আরও একটি তলা পুরোটাই ধরা আছে সদ্যোজাতের জন্য!। একেই বলে সোনার চামচ মুখে জন্ম। বাড়ির আরও একটি তলায় খুদের পিসি মানে রণবীর কাপূরের বোন রিদ্ধিমা এবং তার ছেলে মাঝেমাঝে এসে থাকবেন। অন্য ফ্লোরগুলির মধ্যে একটিতে হবে রণলিয়ার দপ্তর। যেখানের তারা ছবির চিত্রনাট্য শুনবেন। আর বাকি তলাগুলিতে নানা রকম প্রমোদের ব্যবস্থা থাকবে। জানা গেছে, প্রয়াত অভিনেতা ঋষি কাপূরের জন্যেও আলাদা করে বাড়ির এক অংশ বরাদ্দ করা আছে।

এই গোটা বছরটাই রণবীর-আলিয়ার জীবন প্রায় বদলে দিয়েছে। বছরের গোড়ার দিকে তাদের দীর্ঘ প্রেম পরিণতি পায়। তার পর তাদের একসঙ্গে অভিনীত প্রথম ছবি ‘ব্রহ্মাস্ত্র’ বক্স অফিসে বিপুল সাফল্য পায়। তার পরই তাদের কোলে আসে ফুটফুটে রাজকন্যা। মেয়েকে কোলে নিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন রণবীরও। আপাতত দু’জনেই সদ্য বাবা-মা হওয়ার স্বাদ নিচ্ছেন।

এ সম্পর্কিত আরও পড়ুন