আর্কাইভ থেকে জাতীয়

সীমান্তে সংঘর্ষে আহত র‍্যাব সদস‍্য শঙ্কামুক্ত : চিকিৎসক

শঙ্কামুক্ত হয়েছেন বান্দরবানের তুমব্র সীমান্তে সংঘর্ষে আহত র‌্যাব সদস্য সোহেল বড়ুয়া (২৭)। জানিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের চিকিৎসক।

উন্নত চিকিৎসার জন্য মঙ্গলবার (১৫ নভেম্বর) ভোরে ওই র‌্যাব সদস্যকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়। পরে তার অস্ত্রোপচার করেন চিকিৎসকরা।

সোমবার (১৪ নভেম্বর) রাতে বান্দরবানের নাইক্ষ্যংছড়ির তুমব্রু সীমান্তে মাদক চোরাচালানকারী সন্ত্রাসীদের বিরুদ্ধে যৌথ অভিযান পরিচালনার সময় আহত হন সোহেল।

ঢামেকের নিউরো সার্জারি বিভাগের ব্লু ইউনিটের সহযোগী অধ্যাপক ডা. মো. ফজলে এলাহী (মিলাদ)গণমাধ্যমকে বলেছেন, মঙ্গলবার ভোর ৫টায় সোহেল বড়ুয়ার অপারেশন করা হয়। তার মাথায় অনেক রক্ত জমাট ছিল। সেটি অপারেশন করে বের করা হয়েছে। সিটি স্ক্যান করা হয়েছে। রিপোর্টে দেখা গেছে তার অস্ত্রোপচার সফল হয়েছে। এখন আগের চেয়ে অনেক ভালো আছেন এবং কথা বলতে পারছেন। তিনি এখন শঙ্কামুক্ত। তাকে দু'একদিনের মধ্যেই ছেড়ে দেয়া হতে পারে।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) সোমবার (১৪ নভেম্বর) মধ্যরাতে জানিয়েছে, অভিযান পরিচালনা করার সময় মাদক চোরাচালানকারীদের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষ চলাকালে মাদক চোরাচালানকারীদের গুলিতে দায়িত্বরত অবস্থায় ডিজিএফআইয়ের একজন কর্মকর্তা নিহত হয়েছেন। আহত হয়েছেন র‌্যাবের এক সদস্য।

এ সম্পর্কিত আরও পড়ুন