আর্কাইভ থেকে বলিউড

পোশাক হিসেবে মোবাইলের ব্যবহার দেখালেন উরফি

মোবাইলফোন প্রথমত কথা বলার কাজেই ব্যবহার হয়। আজকাল বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে মোইবাইলফোনেই সংযোগ হন। অনেকে ভিডিও দেখা বা ক্যালকুলেটর হিসেবেও ব্যবহার করেন। তবে এটি যে শরীরের পোশাক হিসেবে ব্যবহার করা যায়, তা বলিউড সুন্দরী উরফি দেখিয়ে দিলেন। আর সেই ভিডিও আপলোড করে ফের রাতারাতি ভাইরাল সুন্দরী।

গপ্পোটা একটু খোলসা করে বলা যাক। আজব পোশাকে সব সময়ই সোশ্যাল মিডিয়ার নজর কেড়ে নেন উরফি। তবে এবার পোশাক কই! বরং শুধুমাত্র ফোন দিয়েই স্তন ঢাকলেন তিনি। আর সেই ভিডিও পোস্ট করতেই হইচই শুরু। কে কী বলছে, তা নিয়ে উরফি একটুও চিন্তিত নয়। বরং এই ভিডিও আপলোড করে সুন্দরী লিখলেন, ‘ফুললি চার্জড!’

উফ…উরফি! হ্যাঁ, সোশ্যাল মিডিয়া সেনসেশন উরফি জাভেদকে দেখে নেটিজেনরা আপাতত এটাই বলছে। কারণ, উরফি যেভাবে রোজ রোজ চমক দিচ্ছেন, তাতে উরফি কিন্তু নিজের সঙ্গে প্রতিযোগিতায় অংশ নিয়েছেন। কখনও শুধুই শরীরে দড়ি জড়িয়ে পোশাক বানিয়েছেন। কখনও আবার খবরের কাগজ। অভিনব ফ্যাশনের জন্য উরফি কিন্তু সবার নজর কাড়ে বার বার। আর এবার উরফি যেটা করলেন, তা দেখে সবার চক্ষু চড়ক গাছ।

কয়েকদিন আগে হাত দিয়ে স্তন ঢেকে ছবি পোস্ট করেছিলেন উরফি। শরীরে পোশাক প্রায় নেই বললেই চলে। এমন অবস্থায় ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন উরফি। আর সেই ভিডিও আপলোড করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram
 

A post shared by Uorfi (@urf7i)

এ সম্পর্কিত আরও পড়ুন