আর্কাইভ থেকে দেশজুড়ে

প্রেমে ব্যর্থ হয়ে যুবককে হত্যা

সাভারে প্রেমে ব্যর্থ হয়ে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করেছে আরেক এক যুবক। এই ঘটনায় আরও দুই জন আহত হয়েছে। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত মনির হোসেন নেত্রকোনা জেলার সদর থানার রাজু বাজার এলাকার সেলিম মিয়ার ছেলে।

গেলো বৃহস্পতিবার (১৭ নভেম্বর) রাতে উপজেলার বিরুলিয়া ইউনিয়নের দুই নং ওয়ার্ডের বউবাজার এলাকায় হত্যাকাণ্ডের এই ঘটনা ঘটে।বিষয়টি নিশ্চিত করেন সাভারের বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্য এস আই দিদার।

পুলিশ বলছে, প্রেমে ব্যর্থ হয়ে রাতে বউবাজার এলাকায় শহিদুল ইসলামের বাড়ির ভাড়াটিয়া মনির হোসেনকে এলোপাথারী ভাবে ছুরিকাঘাত করে এক যুবক। এ সময় তাকে বাঁচাতে গেলে ওই যুবক মনিরের চাচাতো ও মামাতো ভাই আদনান ও ইমনকেও ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা তিন জনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য এনাম মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করলে চিকিৎসকরা মনির হোসেনকে মৃত ঘোষনা করেন।

পরে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ রাজন নামের এক যুবককে ঘটনাস্থল থেকে গ্রেপ্তার করেছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের মর্গে প্রেরণ করে।

এবিষয়ে সাভারের বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এস আই) দিদার জানান, হত্যাকাণ্ডের বিষয়ে তারা তদন্ত করছেন এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ সম্পর্কিত আরও পড়ুন