আর্কাইভ থেকে বলিউড

উরফি এবার মদের গ্লাস দিয়ে শরীর ঢাকলেন

উরফি জাভেদ মানেই সামাজিক যোগযোগ মাধ্যমে নতুন কোনও স্টাইল নিয়ে আলোচনা। বলিউড অভিনেত্রী উরফির ইনস্টাগ্রাম প্রোফাইলে উঁকি মারলে দেখা যাবে লেটেস্ট ফ্যাশন স্টেটমেন্ট হিসেবে রয়েছে মোবাইল ঝুলিয়ে লজ্জা নিবারণ করা। সোশাল মিডিয়ায় সেই রিল ভিডিও ভাইরাল হতেই স্বাভাবিকভাবে কটাক্ষের শিকার হয়েছিলেন উরফি। মোবাইলের পর এবার ফ্যাশনের নয়া সংযোজন ‘মদের গ্লাস’।

শরীরের উর্ধাংশে একটা সুতো পর্যন্ত নেই। শুধু সামনে সাজানো রয়েছে দুটি মদের গ্লাস। আর তা দিয়েই আব্রু রক্ষা করেছেন বিগ বস ওটিটি খ্যাত তারকা উরফি জাভেদ। তার শেয়ার করা রিল ভিডিওতে দেখা যাচ্ছে, ব্যাকগ্রাউন্ডে বাজছে লতাজির কণ্ঠে গাওয়া সেই আইকনিক ট্র্যাক 'মেরা দিল ইয়ে পুকারে আজা'-র রিমিক্স ভার্শন। আর তার সঙ্গে তাল মিলিয়ে কাছে টেনে নিচ্ছেন মদের গ্লাস দুটি। নজর কেড়েছে উরফির হেয়ার স্টাইলও।

উরফির এই অর্ধ নগ্নতা এর ফ্যাশন সেন্সে তিতি বিরক্ত নেটিজেনরা। মদের গ্লাস দিয়ে শরীর ঢাকার এই লেটেস্ট ভিডিও দেখেও চটে লাল নেটপাড়া।

নেটিজেনদের মধ্যে কেউ লিখেছেন, ‘কবে শুধরাবে উরফি।’ অভিনেত্রীর গত কয়েক দিনের পোস্ট দেখে বেশির ভাগ নেটিজেনদের মনে এই একটাই প্রশ্ন উঠে আসছে।

কেউ আবার উরফির ফ্যাশন সেন্সকে কটাক্ষ করে লিখেছেন, ‘কেউ একে প্যারাসিটামল দিন।’ উরফির এই ফ্যাশন সেন্সকে তার 'পাগলামি' বলেও কটাক্ষ করে লিখেছেন, ‘পাগলামিরও একটা সীমা থাকা প্রয়োজন।’

সম্প্রতি উরফির বোল্ড ফ্যাশন স্টেটমেন্ট নিয়ে মুখ খুলেছেন জনপ্রিয় কমেডিয়ান সুনীল পাল থেকে বিশিষ্ট লেখক চেতন ভগত। প্রত্যেকেরই দাবি একটাই, তিনি যেন নিজেকে শুধরে নেন।

 

View this post on Instagram
 

A post shared by Uorfi (@urf7i)

এ সম্পর্কিত আরও পড়ুন