আর্কাইভ থেকে বলিউড

নতুন সম্পর্কে সামান্থার সাবেক স্বামী!

দক্ষিণের জনপ্রিয় তারকা নাগা চৈতন্যের সঙ্গে সামান্থা রুথ প্রভুর বিবাহ বিচ্ছেদের ছ'মাস পরেই সবিতা ধুলিপালার সঙ্গে নাম জড়িয়েছিল অভিনেতার। যদিও সেই গুঞ্জনে তারা কেউই খোলেননি। ফের প্রকট হয়ে উঠেছে নাগা-সবিতার সম্পর্কের গুঞ্জন। পাশাপাশি হাসি মুখে দাঁড়িয়ে রয়েছেন নাগা চৈতন্য ও সবিতা ধূলিপালা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড়ের গতিতে ভাইরাল তারকা যুগলের এই ছবি। Made In Heaven খ্যাত অভিনেত্রীর সঙ্গে লাল সিং চড্ডার অভিনেতা নাগা চৈতন্য প্রেমের গুঞ্জনকে স্বাভাবিকভাবেই উসকে দিয়েছে তারকা যুগলের নতুন ছবি।

তবে নেটিজেনদের একাংশের দাবি, ছবিটি এডিট করা। তারা দুজনে যেখানে দাঁড়িয়ে রয়েছে সেটা সম্পূর্ণ আলাদা দুটি জায়গা।

সোশাল মিডিয়ায় ভাইরাল হওয়া নাগা-সবিতার ছবিটি একটু ভালো করে লক্ষ্য করলে দেখা যাচ্ছে দুটি টাইলস সম্পূর্ণ আলাদা। নেটবাসীদের মধ্যে কেউ মনে করছেন দুজনের আলাদা দুটি ছবিকে একসঙ্গে জুড়ে তাদের প্রেমের গুঞ্জনকে উসকে দেয়ার চেষ্টা করা হচ্ছে।

সোশাল মিডিয়ায় নাগা-সবিতার এই ছবির প্রথম ঝলক দেখেই অনেকে তাদের সম্পর্ককে নিশ্চিত করে ফেলেছেন।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের দাবি, জুন মাসে হায়দরাবাদে নাগা চৈতন্য নাকি সবিতা ধুলিপালাকে তার নতুন বাড়িতে নিয়ে গিয়েছিলেন। সেখানে বেশ কিছুক্ষণ সময় কাটান তারা।

বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে তাদের উপস্থিতি কিন্তু, কারও নজর এড়ায়নি। ইন্ডাস্ট্রির অন্দরের গুঞ্জন শোভিতা তার ছবি মেজরের প্রচারের জন্য যে হোটেলে ছিলেন সেখানে উপস্থিত ছিলেন চর্চিত প্রেমিক নাগা চৈতন্যও।

২০১৭ সালে নাগা-সামান্থার রূপকথার বিয়ের সাক্ষী ছিল গোটা দুনিয়া। হিন্দু ও খ্রিস্টান মতে বিয়ে হয়েছিল এই প্রাক্তন তারকা জুটির। সামান্থা সোশ্যাল মিডিয়ায় পদবী বদলে আক্কিনেনি করার সঙ্গে সঙ্গে নেটপাড়ায় ঝড় উঠেছিল।

বিয়ের ঠিক চার বছর পর সামান্থা নেটিজেনদের আভাস দেন নাগার সঙ্গে তার সম্পর্কে চিড় ধরেছে। প্রথমে পদবী থেকে আক্কিনেনি সরিয়ে দেন তিনি। এরপর গেলো ২ অক্টোবর আইনিভাবে সম্পর্কের বাঁধন ছেড়ে বেড়িয়ে আসেন ও আন্তাভা গার্ল সামান্থা রুথ প্রভু।

 

View this post on Instagram
 

A post shared by BTown Ki Billi (South Cinema) (@bkbsouthcinema)

এ সম্পর্কিত আরও পড়ুন