আর্কাইভ থেকে রূপচর্চা

উজ্জ্বল লাল শাড়িতে কাজল যেনো ২৫ এর তরুণী

কাজল সেই অভিনেত্রীদের মধ্যে একজন, যারা এক বা দুই বছর পর পর একটি ছবিতে অভিনয় করেন, কিন্তু তারপরও এখনও লাইমলাইটে থাকেন। বড়পর্দায় সম্পূর্ণ সক্রিয় না হওয়ার পরও কাজলের গ্ল্যামার একটুও কমেনি। বয়স ৪৮ বছর। তারপরও মনেই হয় না, এই সুন্দরী প্রায় ৫০ ছুঁইছুঁই। তার ড্রেসিং সেন্সও কিন্তু দেখার মতোই। বয়সের সঙ্গে মানানসই সাজগোজও করেন অভিনেত্রী।

এদিকে কখনও কখনও মনে হয় যে, তিনি যেন কোনওভাবেই বয়সের কাছে হার মানবেন না। তিনি এভারগ্রিন! সবচেয়ে বড় কারণ হল, কাজল নিজের জন্য এমন পোশাক বেছে নিচ্ছেন, যাতে তার বয়স বোঝাই যায় না, সৌন্দর্য দেখে মানুষও অবাক হচ্ছে।

কাজলের একই লুকটি সত্যিই অসাধারণ। যখন তিনি তার আসন্ন ছবি 'সালাম ভেঙ্কি'-এর ট্রেলার লঞ্চে পৌঁছেছিলেন। এই সময়, তিনি একটি খুব সাধারণ শাড়ি পরেছিলেন, কিন্তু তার স্টাইলিং এমনই ছিল যে, পাপারাজ্জিরাও তার ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েছিলেন।

কাজল ভালো করেই জানতেন যে, এই সময়ে সবার চোখ তার দিকেই থাকবে। এই পরিস্থিতিতে তিনি নিজের জন্য এমন একটি লুক বেছে নিয়েছিলেন, যাতে তাকে কেবল সুন্দর দেখাচ্ছিল তাই নয়, বরং সবার থেকে সহজেই লাইমলাইট ছিনিয়ে নিয়েছিলেন তিনি।

কাজল এই সময়ে একটি উজ্জ্বল লাল শাড়ি পরেছিলেন, তাকে ৪৮ বছর বয়সেও মনে হচ্ছিল যেন তিনি ২৫-এর তরুণী।

আঁচলে একই রঙের স্ট্রাইপ দেয়া হয়েছিল, যা আকর্ষণীয় করার জন্য একটি অসাধারণ বর্ডার দেয়া হয়েছিল। শাড়ির হেমলাইনটিও খুব সাধারণ প্যাটার্নে রাখা হয়েছিল, যাতে সামগ্রিক লুকে ফোকাস পয়েন্ট সহজেই সেট করা যায়। তিনি একটি পিনের সাহায্যে তাঁর শাড়িটি সেট করেছিলেন, যা তার ফিগারকে খুব ভালোভাবেই কমপ্লিমেন্ট দিচ্ছিল।

কাজল এই উজ্জ্বল রঙের শাড়ির সঙ্গে একটি ম্যাচিং ব্লাউজ পরেছিলেন। যার উপর আঁচলের মতোই এমব্রয়ডারি করা হয়েছিল। চোলির প্যাটার্নটি ক্রপ লুকে রাখা হয়েছিল।

 

View this post on Instagram
 

A post shared by Kajol Devgan (@kajol)

এ সম্পর্কিত আরও পড়ুন