আর্কাইভ থেকে লাইফস্টাইল

বিচ্ছেদের পর ওষুধের দাম ফেরত চাইলেন প্রেমিক

ঠান্ডায় কাবু হয়ে গিয়েছিলেন এক তরুণী। তাই তার প্রেমিক ওষুধও কিনে দিয়েছিলেন। কিন্তু প্রাক্তন হয়ে যাওয়ার পর প্রেমিকার কাছে সেই ওষুধের দাম ফেরত চেয়ে বসলেন সেই যুবক।

হাওয়াই দ্বীপের বাসিন্দা এক তরুণীর এমন পোস্টে বিস্মিত নেটবাসীরা। জ্যাকি লি নামে ওই তরুণী বলেছেন, দীর্ঘ দিন ধরেই তারা একে অপরকে চিনতেন। স্বভাবতই ঘনিষ্ঠ বন্ধুত্বও গড়ে উঠেছিল। সেই সময়ই কোনও একদিন অতিরিক্ত ঠান্ডায় অসুস্থ বোধ করায় কাছের মানুষটিকে ওষুধ কিনে দিতে বলেছিলেন তিনি। ৭ ডলার খরচ করে প্রেমিক ওষুধও কিনে দেন। কিন্তু পরে সেই টাকা ফেরত চাওয়ায় বিস্মিত হয়ে যান ওই তরুণী।

৪৮ সেকেন্ডের একটি ভিডিও ক্লিপে জ্যাকিকে বলতে শোনা যায়, ‘একবার আমি সত্যিই অসুস্থ বোধ করছিলাম। সেই সময় আমার প্রেমিককে জিজ্ঞাসা করেছিলাম যে, সে বাড়ি যাওয়ার পথে আমাকে কিছু ওষুধ কিনে দিতে পারবে কি না।’ একটু থেমে তরুণী জানান, "প্রেমিক সত্যিই তার জন্য ওষুধ কিনে আনেন। তিনি এ জন্য তার কাছে কৃতজ্ঞ। কিন্তু পরে তার জন্য খরচ করা অর্থ ফেরতও চান প্রেমিক।"

এখন আর তারা একসঙ্গে থাকেন না। অন্য এক জনের সঙ্গে ভাল আছেন জ্যাকি। কিন্তু এই ঘটনা আজও তিনি ভুলতে পারেননি।

তরুণীর এই ভিডিও বার্তায় অনেকে তাকে সহমর্মিতা জানিয়েছেন। কেউ আবার নিজের অভিজ্ঞতা ভাগ করে নিয়েছেন। এক তরুণী জানান, তার থেকে সাবান কেনার দামও নিয়েছিলেন প্রাক্তন প্রেমিক।

কত তুচ্ছ অথচ জটিল ঘটনায় সম্পর্ক ভেঙে যায়, সমাজমাধ্যমে এই সংক্রান্ত একটি আলোচনায় নিজেদের অভিজ্ঞতার কথা বলেছেন কয়েক জন। তার প্রেক্ষিতেই এই ভিডিও পোস্ট করেছেন জ্যাকি।

 

View this post on Instagram
 

A post shared by New York Post (@nypost)

এ সম্পর্কিত আরও পড়ুন