আর্কাইভ থেকে বিনোদন

পোশাকের লেশমাত্র নেই, তবু হাত-পা বাঁধা উরফির শরীর!

নিজের পোশাক নিয়ে বরাবরই বিতর্কিত তিনি। বারবার উঠে এসেছেন সংবাদ শিরোনামে। আর এবার তো তিনি পোশাকই রাখলেন না শরীরে, কিন্তু আটকে রইলেন মাটিতে। এতক্ষণে নিশ্চয়ই বুঝতে পেরেছেন, কথা বলা হচ্ছিল উরফি জাভেদকে নিয়ে।

উরফি মানেই চমকে দেয়ার মতো পোশাক, সঙ্গে অনেকটা বির্তক। কটাক্ষ, বির্তক নিত্যসঙ্গী তার। ছকভাঙা এই মেয়েকে পোশাকের জন্য কম কথা শুনতে হয় না। কিন্তু তিনি সে সবে কান দেন না। নিজেই নিজের পোশাক বানিয়ে তাক লাগিয়ে দেন ভক্তদের।

সম্প্রতি নেট মাধ্যমে একটি রিল ভিডিও পোস্ট করেছেন উরফি। সেখানে পোশাক ছাড়াই ধরা দিলেন তিনি।

এত দিন পোশাক ও তার নকশা নিয়ে সংবাদ শিরোনামে উঠে এসেছেন এই শৌখিনী। এবার অভিনেত্রী পোশাক নয়, শরীর ঢাকলেন অভিনব উপায়ে। দেখে মনে হবে যেন কেউ আটকে রেখেছেন উরফিকে। ছবির ক্যাপশনে উরফি লেখেন, ‘‘ধরা পড়েছি অর্ন্তজালে’’। অভিনেত্রী তার ঊর্ধ্বাঙ্গ ও নিম্নাঙ্গ ঢেকেছেন লাল রঙের টেপ দিয়ে। সাদা মেঝেতে আটকে রয়েছেন উরফি। চুলে লম্বা ঝুঁটি যেন নকশা কেটেছে মেঝেতে।

পোশাকে অভিনবত্ব নতুন কিছু নয় উরফির কাছে। চটের বস্তা থেকে শুরু করে খবরের কাগজ, অ্যালুমিনিয়ামের তার— সবই তুলেছেন অঙ্গে। তার এই কিম্ভূত ফ্যাশনের যেমন সমালোচনা হয়, তেমন তার সৃজনশীল মস্তিষ্কের তারিফও করেন অনেকেই।

একাধিক সাক্ষাৎকারে উরফি জানিয়েছেন, যারা তাকে নিয়ে ঠাট্টা-বিদ্রুপ করেন, তাদের পাত্তা দিতে চান না। নিজের শর্তে জীবনযাপন করতে চান তিনি। রক্ষণশীল মুসলিম পরিবারের সন্তান বলে বহু বছর নিজের পছন্দমতো পোশাক পরতে পারেননি, দাবি এই পোশাক শৌখিনীর। তাই পোশাক নিয়ে আর কারও নিষেধাজ্ঞা মানতে নারাজ উরফি।

look ❤️ #urfijaved pic.twitter.com/OmmtoOHgGR

— Urfi javed (@Urfijaved7) December 3, 2022

এ সম্পর্কিত আরও পড়ুন