আর্কাইভ থেকে বলিউড

তার সঙ্গে প্রতারণা করলে যা কেটে ফেলবেন উরফি

উরফি মানেই বির্তকিত মন্তব্য। সঙ্গে বিচিত্র পোশাকের ককটেল। কখনও ব্লেড কখনও রাংতা কিংবা মোবাইলফোন শরীরে জড়িয়ে শিরোনামে জায়গা করে নেন উরফি। ‘বিগ বস ওটিটি’-র ঘর থেকে উত্থান উরফির। তার পর থেকেই নিজেকে প্রচারের আলোয় ধরে রাখতে বিচিত্র সব কাণ্ডকারখানা করেই থাকেন তিনি।

‘বিগ বস’-এর পর ফের উরফিকে দেখা যাচ্ছে আর একটি রিয়্যালিটি শো-এ। এ বার মনের মানুষ খুঁজতে ‘স্প্লিটসভিলায়’ হাজির হয়েছেন তিনি। সেখানেই এক প্রতিযোগীর সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ছে তার। ইতোমধ্যেই ডেটেও গিয়েছিলেন তারা। মনে যখন বসন্তের ছোঁয়া, তার মাঝেই খানিকটা রণংদেহি মেজাজে দেখা গেল তাকে। এমন মন্তব্য করলেন, যাতে হতবাক নেটাগরিকরা।

এক মজার খেলায় মেতেছেন উরফি। এক বড় কাচের বয়ামে উরফির জন্য প্রশ্ন রাখা। পছন্দ মতো প্রশ্ন বাছাই করে উত্তর দেবেন ওই শৌখিনী। প্রেমের শো-এ এসেছেন যখন, তখন ভালোবাসা, প্রতারণা ইত্যাদি সম্পর্কিত সব প্রশ্ন রাখা হয় উরফির কাছে। তাকে জিজ্ঞাসা করা হয়, ‘যদি কেউ তোমার সঙ্গে সম্পর্কে থাকার পরও প্রতারণা করেন, তার পরেও কি তুমি থেকে যাবে তার সঙ্গে?’

উরফি জবাব দিলেন একেবারে নিজস্ব ভঙ্গিমায়। উরফির মুখের যে লাগাম নেই, তার আভাস পূর্বেই পাওয়া গিয়েছিল। তাই এক মুহূর্ত বিলম্ব না করেই উরফি বলেন, ‘আমার সঙ্গে যে প্রতারণা করবে, তার যৌনাঙ্গ কুচি কুচি করে কেটে ফেলব।’

এই কথা শোনা মাত্রই তার উপর রে রে করে উঠেছেন অনেকে। অন্য দিকে কেউ কেউ আবার তারিফ করেছেন তার সাহসের। তবে নিন্দকদের সমালোচনায় কী উত্তর দেবেন উরফি?

এ সম্পর্কিত আরও পড়ুন