আর্কাইভ থেকে আইন-বিচার

তোশখের নিচে কোটি টাকার হেরোইন

সাভারের হেমায়েতপুর এলাকায় অভিযান চালিয়ে ১কোটি ৮০ হাজার টাকা মূল্যের ১কেজি ৪'শ গ্রাম হেরোইনসহ মোঃ আশরাফ ওরফে ইমাম(৪০) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) উত্তর বিভাগ।

গ্রেফতার মোঃ আশরাফ ওরফে ইমাম চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানার বটতলা এলাকার মৃতঃ সেকান্দর আলীর ছেলে ।

আজ বৃহস্পতিবার (০৮ডিসেম্বর) দুপুর ১২টার দিকে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার্স ইনচার্জ (ওসি) মোঃ রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব) এসব তথ্য নিশ্চিত করেন।

এর আগে গেলো বুধবার (০৭ডিসেম্বর) রাত আনুমানিক ১০ ঘটিকায় উপজেলার জয়নাবাড়ী পশ্চিমপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়,ঢাকা জেলা পুলিশ সুপার আসাদুজ্জামান রিপনের নির্দেশে ঢাকা জেলা উত্তর ডিবির অতিরিক্ত পুলিশ সুপার মোবাশশিরা হাবিব খানের নেতৃত্বে গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে সাভারের হেমায়েতপুর জয়নাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার ইমামের খাটে বিছানো তোশখের নিচ থেকে পলিথিন ব্যাগে থাকা ১কেজি ৪ শ গ্রাম হেরোইন জব্দ করা হয় যার বাজার মূল্য প্রায় ১কোটি ৮০ হাজার টাকা ।

এ ব্যাপারে ডিবির ওসি রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব) বলেন ,আসামিকে জিজ্ঞাসাবাদে আমরা জানতে পারি ভারতের সীমান্ত লাগোয়া চাঁপাইনবাবগঞ্জ থেকে মাদকগুলো সংগ্রহ করে সাভারে নিয়ে আশা হয়েছে খুচরা বিক্রি করার উদ্দেশ্যে। এ ব্যপারে আমারা সাভার মডেল থানায় একটি মাদক মামলা করেছি। দুপুরে ৭ দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

এ সম্পর্কিত আরও পড়ুন