আর্কাইভ থেকে জাতীয়

দুপুরে সাভারে আওয়ামী লীগের জনসভা

বিএনপি জামায়াতের ষড়যন্ত্র ও মিথ্যাচারের প্রতিবাদে রাজধানীর প্রবেশদ্বার সাভারে আওয়ামী লীগের জনসভা আজ।

শনিবার (১০ ডিসেম্বর) রাজধানীর অন্যতম প্রবেশপথ ঢাকা-আরিচা মহাসড়কের পাশে সাভারে জনসভার সিদ্ধান্ত নিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। ইতোমধ্যে এই সমাবেশ ঘিরে সব প্রস্তুতি সম্পন্ন করেছেন ঢাকা জেলা আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

দুপুরে সাভারের রেডিও কলোনি স্কুল-মাঠে আওয়ামী লীগের স্থানীয় নেতারাসহ ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের শীর্ষ নেতারাও এ সমাবেশে অংশ নেবেন।

প্রায় ৫ লাখ মানুষকে জায়গা দেয়ার মতো আয়োজন করা হয়েছে এখানে। কেন্দ্রীয় নেতাদের ছবি সম্বলিত পোস্টার ও ফেস্টুনে ছেয়ে গেছে আশপাশের এলাকা।

জনসভায় প্রধান অতিথি হিসেবে থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বিশেষ অতিথি থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলির সদস্য আব্দুর রাজ্জাক (এমপি), অ্যাডভোকেট কামরুল ইসলাম (এমপি), জাহাঙ্গীর কবির নানক, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, শিক্ষামন্ত্রী দীপু মনি ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ গণামধ্যমকে বলেন, আমাদের জনসভার জন্য ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে। শান্তিপূর্ণ এ জনসভা হবে বলে আশা করি৷

ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা-২০ আসনের সাংসদ বেনজীর আহমেদ বলেন, সাভারে বিজয়ের মাসে আমরা জনসভার আয়োজন করেছি। জনসভায় ৫ লাখ লোক হবে।

এ সম্পর্কিত আরও পড়ুন