আর্কাইভ থেকে ঢালিউড

অচেতন অবস্থায় কোলে করে বের করে আনা হয় পরীমণিকে (ভিডিও)

উত্তরা বোট ক্লাবের প্রধান ফটকের সামনের সিসিটিভি ফুটেজে দেখা যায়। কালো রংয়ের একটি  জীপ আসে। পেছনেই আসে আরেকটি সাদা মাইক্রোবাস।

জীপ থেকে নেমে আসেন জীণ্স প্যান্ট এবং কালো গেঞ্জি পরিহিত পরীমনি।সেই গাড়ি থেকে নামেন লাল শার্ট পরা আরেকজন মেয়ে।

এরপর নীল জিন্সর ত্রি কোয়ার্টার প্যান্ট ও গেঞ্জি পরা পরীমণির মেকাপ সহকারী জিমি নামেন গাড়ি থেকে। একই গাড়ি থেকে নেমে আসেন অমি। এরপর পরীমনি, জীমি, অমি, লাল শার্ট পরা মেয়ে নিরাপ্তা তল্লাশী শেষে ক্লাবের ভেতরে প্রবেশ করেন। 

এর প্রায় দুই ঘন্টা পর রাত ২টার দিকে ভিডিও ফুটেজে দেখা যায় পরীমণিকে পাঁজা কোলে বের করে নিয়ে যাচ্ছেন একজন নিরাপত্তা কর্মী। পেছনে আসে টি শার্ট এবং গ্যাভাডিন পরা অমি এক আরেকজন নিরাপত্তা কর্মী। এরপর পরীমণিকে গাড়িতে উঠিয়ে দেন নিরাপত্তা কর্মী ও জিমি। তখন কিছু একটা নির্দেশনা দিচ্ছিলেন অমি।  

ক্লাবের ভেতরে সিসিটিভি ক্যামেরা না থাকলেও ঢাকা বোট ক্লাবে পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার ঘটনায় মোবাইল ফোনে ধারণকৃত একটি শর্ট ভিডিও ফুটেজে দেখা যায়, এক ব্যক্তি ১৬ সেকেন্ডের এই ভিডিওটি মোবাইল ফোনে ধারণ করেছেন। ১৫ সেকেণ্ডের ফুটেজে ভাঙচুর ও পরীমণিকে অশ্লীল ভাষায় গালাগাল করতে শোনা যায় নাসিরকে। পরীমণি'র দাবি, জোর করে তাঁকে মদ পান করানো হয়েছিলো।

পরীমণির অভিযোগের প্রেক্ষিতে নাসির ও অমিকে গ্রেফতারের পর রিমান্ডে নিয়েছে ডিবি। 

ডিএমপির গোয়েন্দা উত্তর বিভাগের যুগ্ম কমিশনার হারুন অর রশীদ জানান, পরীমণিকে পরিকল্পিতভাবেই ঢাকা বোট ক্লাবে নিয়ে গিয়েছিলেন অমি। জিজ্ঞাসাবাদে পরীমণিকে নির্যাতনের কথা শিকার করেছেন নাসির।

সোমবার পরীমণির সাভার থানায় করা মামলায় নাসির উদ্দিন ও অমিসহ ৫ জনকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। উত্তরার একটি ফ্ল্যাট থেকে তাদের গ্রেফতারের সময় মাদক উদ্ধার করা হয়।  মাদক উদ্ধারের ঘটনায় দায়ের করা মামলায় অমি ও নাসিরকে মঙ্গলবার ৭ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। এছাড়া তাদের সংগে থাকা তিন নারীর তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

শেখ সোহান

এ সম্পর্কিত আরও পড়ুন