আর্কাইভ থেকে দুর্ঘটনা

খেলা দেখতে বেরিয়ে নিহত হন দুই বন্ধু

বিশ্বকাপের সেমিফাইনাল ম্যাচ উপভোগ করতে বাসা থেকে বের হয়ে রাজধানীর কলাবাগানে কাভার্ডভ্যান চাপায় নিহত দুজনের পরিচয় মিলেছে। নিহতরা হলেন—দিনাজপুরের খানসামা থানার মো. জাকির হোসেন (৩৫) এবং খুলনার দাকোপ থানার জন বিশ্বাস (৩৭)। ছিলেন।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) রাত সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন কলাবাগান থানার ওসি সাইফুল ইসলাম।

সাইফুল ইসলাম বলেন, ‘ধানমন্ডি ৩২ নম্বরের প্রধান সড়কে বেপরোয়া গতিতে একটি কাভার্ডভ্যান রাসেল স্কয়ার মোড়ে তিনটি রিকশাকে চাপা দেয়। রিকশা তিনটি কাভার্ডভ্যানের চাপায় চূর্ণবিচূর্ণ হয়ে যায়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হন। এছাড়া দুজন গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।’

নিহত জনের ফুপাতো ভাই রাজু বলেন, জন বিশ্বাস সাকসেস ডেন্টাল ল্যাবের ল্যাবরেটরির টেকনিশিয়ান ছিলেন। তিনি খুলনার দাকোপ থানার লাউডোব গ্রামের পুলিন বিশ্বাসের ছেলে। তিনি জাকিরের সঙ্গে নবোদয় হাউজিংয়ে একটি ভাড়া বাসায় থাকতেন।

নিহত জাকিরের মামা আবদুর রহিম বলেন, জাকির সাকসেস ডেন্টাল ল্যাবের ল্যাবরেটরি টেকনিশিয়ান ছিলেন। গতরাতে বিশ্বকাপ খেলা দেখার জন্য দুই বন্ধু জাকির এবং জন টিএসসি যাবার পথে কলাবাগানে দুর্ঘটনায় কবলে পড়েন। পরে সংবাদ পেয়ে সকালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গ এসে মরদেহ দুটি শনাক্ত করি। জাকির দুই সন্তানের জনক ছিলেন।

কলাবাগান থানার ওসি সাইফুল ইসলাম বলেন, দুর্ঘটনার পর চালক ও হেলপার পালিয়েছেন। তবে কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে। এই ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে।

এ সম্পর্কিত আরও পড়ুন