আর্কাইভ থেকে অপরাধ

প্রেমের ফাঁদে ফেলে কলেজছাত্রীকে ধর্ষণ, পরিবহন শ্রমিক গ্রেপ্তার

বগুড়ার ধুনটে প্রেমের ফাঁদে ফেলে নিজের ঘরে আটক রেখে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে বিপুল হোসেন (২৭) নামে এক পরিবহন শ্রমিককে আটকে করেছেন স্থানীয়রা।

বুধবার (১৬ জুন) দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তিনি উপজেলার আড়কাটিয়া গ্রামের শুকুর আলীর ছেলে।

 

মামলার এজহার থেকে জানা যায়, দেড় বছর আগে শেরপুর বিএম টেকনিক্যাল কলেজের শিক্ষার্থীর সঙ্গে একই এলাকার পোশাক কারখানার এক শ্রমিকের বিয়ে হয়। বিয়ের পর স্বামীর সঙ্গে ঢাকায় অবস্থান করতেন মেয়েটি। গত ১০ জুন মেয়েটি ঢাকা থেকে শেরপুরে বাবার বাড়ি যেতে আনু পরিবহনে রওনা হন। ওই গাড়ির চালকের সহকারী বিপুল হোসেনের সঙ্গে তার পরিচয় হয়।

 

একপর্যায়ে কৌশলে মেয়েটির মোবাইল ফোন নম্বর সংগ্রহ করে প্রেমের সম্পর্ক তৈরি করেন। বিয়ের প্রলোভনে ১৫ জুন মেয়েটিকে কৌশলে বাবার বাড়ি থেকে নিয়ে নিজ বাড়িতে যায় বিপুল। এরপর বিপুল নিজের ঘরে হত্যার হুমকি দিয়ে মেয়েটিকে ধর্ষণ করেন। এ সময় মেয়েটির চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার ও বিপুলকে আটকের পর থানায় সোপর্দ করেছে।

 

মামলার তদন্তকারী কর্মকর্তা ধুনট থানার উপপরিদর্শক (এসআই) আব্দুস ছালাম বলেন, ‘এ ঘটনায় কলেজছাত্রীর বাবা বাদী হয়ে মামলা করেছেন। মেয়েটির ডাক্তারি পরীক্ষার জন্য ধর্ষণের শিকার মেয়েটিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে’।

এ সম্পর্কিত আরও পড়ুন